1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

নায়িকার ব্যাগ চুরি, ফের বিব্রতকর পরিস্থিতিতে সাংবাদিকরা!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৭ জুলাই, ২০১৯

বিনোদন ডেস্ক | বুধবার, ১৭ জুলাই ২০১৯:
বেশ কিছুদিন আগে এক সংবাদ সম্মেলনে অভিনেত্রী শমি কায়সারের দুটি মোবাইল চুরি হলে, সাংবাদিকদের সন্দেহ করে তল্লাশি করা হয়। এমনকি ‘চোর’ বলায় এ নিয়ে বেশ জলও ঘোলা হয়। সংবাদিক সংগঠন থেকে শমীকে ক্ষমা চাইতে বলা হয়।

এই ঘটনার পর ফের বিব্রতকর পরিস্থিতিতে সাংবাদিকরা। মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এর এটিএন বাংলা ফ্লোরে ছিলো সিনেমা ‘অর্জন ৭১’এর মহরত ।

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। মন্ত্রীসহ ভিআইপি অতিথিদের জন্য মঙ্গলবার দুপুর থেকেই এফডিসির গেটে বসেছিল কড়া নিরাপত্তা।

সেই নিরাপত্তা ভেদ করে ভেতরে প্রবেশের জন্য বিড়ম্বনার শিকার হতে হয়েছে সাংবাদিকদের। বিড়ম্বনায় পড়েছেন অনেক অতিথিও। এদিকে, এত কড়া নিরাপত্তা আর তল্লাশির ভিড়েও ঘটেছে অনাকাঙ্ক্ষিত এক ঘটনা। অনুষ্ঠানে ব্যাগ চুরি গেছে আমন্ত্রিত অতিথি চিত্রনায়িকা শাহনূরের।

শাহনূর বলেন, ‘আমার আসনে ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম। নেমে দেখি ব্যাগ নেই। ব্যাগে আমার টাকা, আইফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল।’

ঘটনাটি উপস্থিত পুলিশদের জানানো পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু হয়। এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। এরপর সাংবাদিকসহ সবার পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে দ্বিতীয় দফায় বিড়ম্বনার শিকার হন সাংবাদিক ও অতিথিরা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD