শনিবার | ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

মিন্নির বাবা-মাকে গ্রেফতারের দাবি রিফাতের বাবার

বরগুনা | শনিবার, ২৭ জুলাই ২০১৯:
আয়শা সিদ্দিকা মিন্নির বাবা-মাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ।

শুক্রবার বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন বড় ভাই আবদুল আজিজ শরীফ ও আবদুস সালাম শরীফ। দুলাল শরীফ পুলিশের তদন্তে আস্থা রেখে জানিয়েছেন, পিবিআইতে মামলা তদন্তের দরকার নেই। মিন্নির বাবার দাবি নাকচ করে বলেছেন, মিন্নি এবং তার পরিবার প্রতারক। মিন্নিকে বাঁচানোর জন্য তারা মামলাটি পিবিআইতে নেবার চেষ্টা করছেন।

এর আগে বরগুনা সিভিল সার্জন অফিসের চিকিৎসক ডা. মো. হাবিবুর রহমান ও ডা. উম্মে সোলায়মান তাহিরা বরগুনা কারাগারে গিয়েছিলেন। তারা কারাগারের ২৮ জন হাজতিকে চিকিৎসার পরামর্শ দিয়েছেন। তাদের মধ্যে আয়শা সিদ্দিকা মিন্নিও ছিলো। ডা. মো. হাবিবুর রহমান জানিয়েছেন, আয়শা সিদ্দিকা মিন্নি সুস্থ আছেন।

রিফাত শরীফ হত্যার এক মাস পূর্ণ হয়েছে শুক্রবার। গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজ গেটে রিফাত শরীফকে কোঁপানো হয়। ওইদিন বিকালেই রিফাত শরীফ মারা যায়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে মামলা করেছেন। মামলার এজাহারভূক্ত ৭ জনসহ ১৫ জন গ্রেফতার হয়েছে। প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)