1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৫৩ অপরাহ্ন

গুজব ও ডেঙ্গু প্রতিরোধে রাজপথে তারকাদের মানববন্ধন ও র‌্যালি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

বিনোদন ডেস্ক | মঙ্গলবার,৩০ জুলাই ২০১৯: দেশে চলমান ডেঙ্গু ও গুজব সমস্যা প্রতিরোধে সরকারের পাশাপাশি জনসচেতনতায় চলচ্চিত্র শিল্পীরাও নামলেন রাজপথে। ডেঙ্গু বিস্তার রোধে ও সমাজে সচেতনা তৈরি করতে মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে এফডিসির সামনে মানবন্ধন ও র‍্যালিতে অংশ নেন চলচ্চিত্র শিল্পীরা।

মানবন্ধনের পর র‍্যালি হিসেবে এফডিসির গেট থেকে হাতিরঝিলের পাশ দিয়ে আবার এফডিসি গেটে এসে জড়ো হন শিল্পীরা। এর আয়োজন করে চলচ্চিত্র শিল্পী সমিতি। সঙ্গে ছিলেন ডিমপি’র কয়েকজন পুলিশ কর্মকর্তা।

মানববন্ধনে ডেঙ্গু নিয়ে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, আগে নিজেদের সচেতন হতে হবে। নিজেদের চারপাশের পরিবেশ পরিচ্ছন্নতার মাধ্যমে ডেঙ্গু থেকে মুক্তি পাওয়া সম্ভব।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বলেন, শিল্পীরা জাতির বিবেক। তাই বিবেকের তাড়নায় আমরা সাধারণ মানুষদের সচেতন করতে চাই। পাশাপাশি গুজব প্রতিরোধে আমরা পুলিশের সাহায্য নিতে পারি এবং নিজেদের মধ্যে সচেতনতা তৈরি করে ডেঙ্গু প্রতিরোধ করতে পারি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, খোরশেদ আলম খসরু, শহীদুল আলম সাচ্চু, খালেদা আক্তার কল্পনা, অঞ্জনা, রোজিনা, জায়েদ খান, নিরব, কেয়া, নাসরিন, পলি আমান খান, সাঞ্জু জন, জয় চৌধুরী, বিপাশা কবির, মৌমিতা, রুমানা নীড়, ডিএমপি পুলিশ ও তেজগাঁও জোনের পুলিশ কর্মকর্তারা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD