1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

ভাইরাল ‘সোনা বাবা’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

রকমারি ডেস্ক | মঙ্গলবার,৩০ জুলাই ২০১৯:
‘গোল্ডেন বাবা’ বলেই চেনেন। নাম সুধীর মক্কার। আগে পরতেন ২০ কেজি, এখন পড়েন ১৬ কেজি সোনার গহনা। গোল্ডেন বাবা খ্যাত এই সাধু ভারতের উত্তরপ্রদেশের বাসিন্দা। প্রদেশের মেরঠে ২৬তম কাঁওয়ার যাত্রায় অংশ নিতে এবার ১৬ কেজি সোনার গয়না পরেছেন তিনি। গত ২১ জুলাই দিল্লি থেকে শুরু হয়েছে শিবভক্তদের কাঁওয়ার যাত্রা। সোনার গয়নার জন্য কাঁওয়ার যাত্রায় অন্যতম আকর্ষণ উত্তরপ্রদেশের এই গোল্ডেন বাবা। তার দাবি, আগে ২-৩ গ্রাম সোনা পরতেন। এখন তিনি নিজের টাকায় কেনা সোনার হার, লকেট, আংটি ও ব্রেসলেট পরেন।

অতীতে ২০ কেজির সোনার অলঙ্কার পরতেন। শরীর দিনে দিনে খারাপ হওয়ায় এখন ১৬ কেজির গয়না পরেন। এই সোনার জন্য তিনি কারও কাছে টাকা চাননি বা ঋণ নেননি।

এবার তার শরীর ঠিক নেই বলে জানিয়েছেন গোল্ডেন বাবা। তাই প্রথমে তিনি ঠিক করেছিলেন, এবারের কাঁওয়ার যাত্রায় শামিল হবেন না। কিন্তু তার ভক্ত ও কাঁওয়ারি (যাঁরা কাঁওয়ার যাত্রায় অংশ নেন) তাকে অনুরোধ করেন এই যাত্রায় অংশ নেয়ার জন্য। তাই শেষ পর্যন্ত শিবের আশীর্বাদ পাওয়ার জন্য যোগ দিলেন কাঁওয়ার যাত্রায়।

গোল্ডেন বাবার দাবি, তার সঙ্গে প্রায় ২৫০-৩০০ ভক্ত যাত্রায় যোগ দিয়েছেন। আর এই যাত্রায় খাদ্য, জল ও অ্যাম্বুলেন্সের মতো প্রয়োজনীয় জিনিস মজুত রাখা হয়। যাতে কারো কোনো অসুবিধা না হয়। গোল্ডেন বাবার এবারের ছবিও টুইটারে ভাইরাল হয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD