1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:২৮ অপরাহ্ন

সিনেমার সুদিন শুরু হয়ে গেছে: শাকিব খান

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

বিনোদন ডেস্ক | মঙ্গলবার,৩০ জুলাই ২০১৯:
সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নবাগত নায়িকা জাহারা মিতুকে নিয়ে শাকিব খানের নতুন ছবি ‘আগুন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়ে গেল। এ সময় ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান বলেন, ‘চলচ্চিত্রের অনেকেই বলে থাকেন আমাদের চলচ্চিত্রের দিন ফুরিয়ে আসছে। এখন অবশ্য এটা কমেছে। অনেকেই বলেন- আমাদের এটা নেই ওটা নেই। কিন্তু গত ঈদে আমার একট সিনেমা এসেছিল নাম ‘পাসওয়ার্ড’। সিনেমাটি এত ব্যবসাসফল হয়েছে যে সেই থেকে শুরু হয়েছে চলো সিনেমা বানাই এর ঢল। আজকের অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্যার এসেছেন তার মানে আমাদের চলচ্চিত্রের সুদিন শুরু হয়ে গেছে।’

শাকিব বলেন, ‘এমন এক সময় আসবে যখন আমরা দেশে বসে আন্তর্জাতিক মানের সিনেমা নিয়মিত তৈরি করবো। সেই সঙ্গে ঘরে বসেই আন্তর্জাতিক সিনেমার নিয়মিত খবর রাখবো।’

সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘আগুন’ সিনেমার মহরতে এসব কথা বলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

অনুষ্ঠানে শাকিব খান ‘আগুন’ সিনেমার জন্য শুভকামনা জানিয়েছেন। সেই সঙ্গে আসন্ন পবিত্র ঈদুর আযহায় দেশ বাংলা মাল্টিমিডিয়ার ‘মনের মত মানুষ পাইলাম না’ সিনেমাটি সুপারহিট হবে বলে আশা প্রকাশ করেন।

এর আগে শাকিব খান মহরত অনুষ্ঠানে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত হওয়ায় তাকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রথম সিনেমার জন্য দোয়া চেয়েছেন।

মহরত অনুষ্ঠানে সিনেমাটির নায়ক, নায়িকা, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী ছাড়া আরও উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, মুশফিকুর রহমান গুলজার, খোরশেদ আলম খসরুসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকেই।

বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমায় প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় পা রাখছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

‘আগুন’ সিনেমার গল্প লিখছেন কমল সরকার। প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD