1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:৫৭ অপরাহ্ন

তাহসান-তিশার বিয়ে করার সিদ্ধান্ত!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

বিনোদন ডেস্ক | বৃহস্পতিবার, ৮ই আগস্ট, ২০১৯:
তাহসান খান ও তানজিন তিশা। সময়ের জনপ্রিয় দুই অভিনয় তারকা। সম্প্রতি তারা একটি নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন। ‘শেষ বিকেল’ শিরোনামের নাটকটি নির্মাণ করেছেন পরিচালক তপু খান। মাসুদ উল হাসানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছন রশিদুর রহমান।

নাটকটির গল্পে দেখা যাবে, ব্যাচেলর জীবনে রান্না আর ডাক্তারি পেশা নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে ফারহানের। ইউটিউব টিউটোরিয়াল দেখে রান্না করে ফারহান। রান্নার বিভিন্ন রেসিপি নিয়ে ইউটিউব টিউটোরিয়াল বানানো মোনা নামের মেয়েটার প্রতি ফারহানের একটা দুর্বলতা সৃষ্টি হয়।

এদিকে, একদিন হঠাৎ করেই ভুল বোঝাবুঝিতে ইউটিউব টিউটোরিয়াল বানানো সেই মোনার সঙ্গে ফারহানের দেখা হয়ে যাবে ভাবতেই পারেনি ফারহান। মোনা শখের বসেই বিভিন্ন রেসিপি নিয়ে টিউটোরিয়াল তৈরি, ফটোগ্রাফি করেন। একবার পত্রিকাতে ফারহানকে নিয়ে রিপোর্ট করেছিলেন, কিন্তু তার করা একমাত্র নিউজটা ছিলো ভুল। ফারহান এবং মোনার সেই থেকেই পরিচয়। তারপর ভালো লাগা এবং ভালোবাসার সৃষ্টি। দুই জনেই বিয়ে করার সিদ্ধান্ত নেয় তারা!

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘শেষ বিকেল’। নাটকটিতে ফারহান চরিত্রে অভিনয় করেছে তাহসান খান ও মোনা চরিত্রে তানজিন তিশা। এছাড়া আরও অভিনয় করেছেন মাজনুন মিজান ও শাকিল আহমেদ, ইভান সাইরসহ আরও অনেকে।

নাটকটি ঈদে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। এরপর এসএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD