1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৫২ পূর্বাহ্ন

নরসিংদীর মাধবদীতে পরিত্যক্ত জায়গা থেকে নারীর লাশ উদ্ধার

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

আব্দুল কুদ্দুস | বৃহস্পতিবার, ৮ই আগস্ট, ২০১৯:
নরসিংদীর মাধবদীতে খুশি আক্তার (৫০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশের একটি বাউন্ডারির ভেতরে পরিত্যক্ত জায়গা থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত খুশি বুধবার (৭ আগস্ট) রাত ৮ টায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। তিনি মাধবদী পৌর এলাকার উত্তর বিরামপুর মহল্লার মৃত সাহু মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, বুধবার রাত ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি খুশি আক্তার। রাত গভীর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন আশপাশের এলাকা ও স্বজনদের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান পায়নি। পরে সকালে মাধবদী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে একটি পরিত্যক্ত জায়গায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে গেলে নিহতের পরিবারের লোকজন লাশ শনাক্ত করেন।

মাধবদী থানার উপ-পরিদর্শক (এসআই) এনায়েত কবির মামুন বলেন,‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের সুরতহালে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহতকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনাটি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD