1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

মশার লার্ভা ধ্বংসে ডিএসসিসির অভিযান, চলছে জরিমানাও

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

ডেস্ক রিপোর্ট | বৃহস্পতিবার,২২ আগস্ট ২০১৯:
এডিস মশার লার্ভা ধ্বংসে মোট ১১৮টি বাড়ি পরিদর্শন করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ভ্রাম্যমাণ আদালত। এসময় ৪টি বাড়িতে এডিস মশার লার্ভা এবং ২টিতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় মোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাধীন বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, ডিএসসিসির পক্ষ থেকে এডিস মশার লার্ভা নিধনে চলমান মোবাইল কোর্টের মাধ্যমে বৃহস্পতিবার পরিচালিত অভিযানে ১৯৩ ফকিরাপুলের নির্মাণাধীন একটি ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ১০ হাজার টাকা, ৪৩/১ হাজারীবাগ শেরে বাংলা রোডের বাড়ির ছাদে পরিত্যক্ত টায়ারে এডিসের লার্ভা পাওয়ায় ২৫ হাজার টাকা এবং কেএমদাস লেনের ২টি বাড়িতে লার্ভা জন্মানোর উপযোগী পরিবেশ পাওয়ায় ৫ হাজার ও অভয় দাস লেনের ২টি বাড়িতে নোংরা অপরিচ্ছন্ন পরিবেশ বিদ্যমান থাকায় ৪ হাজার টাকাসহ সর্বমোট ৪৪ হাজার টাকা জরিমানা আদায় করেছে মোবাইল কোর্ট ।

অন্যদিকে, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অঞ্চল ১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বড় মগবাজার ওয়্যারলেস এলাকার ৩২টি বাড়ি পরিদর্শন করেন। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবর আলি হাজারীবাগ শেরে বাংলা এলাকার ৩০টি বাড়ি, ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন ফকিরাপুল এলাকার অভিযানে ২০টি বাড়ি এবং হাটখোলা রামকৃষ্ণ মিশন কে এম দাস লেন এলাকা পরিদর্শন করেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD