সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নরসিংদীর মাধবদীতে ইয়াবাসহ নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | শনিবার , ২৪ আগস্ট ২০১৯: নরসিংদীর মাধবদীতে ১ হাজার ৬৭ পিস ইয়াবাসহ প্রীতি আক্তার (২১) নামে একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত ওই নারী মাধবদী এলাকার চি‎হ্নিত মাদক ব্যবসায়ী মাসুমের স্ত্রী। এ ব্যাপারে আজ (২৪ আগস্ট) শনিবার প্রীতির বিরোদ্ধে মাধবদী থানায় মামলা দায়ের করা হয়। তাকে মাদকদ্যব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় সাতদিনের রিমান্ড চেয়ে আজ আদালতে সোপর্দ করা হয় বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক আব্দুল গাফফার (পিপিএম,বার)।
তিনি জানান, শুক্রবার গোপন তথ্যের ভিত্তিতে মাধবদী পৌর শহরের টাটাপাড়া এলাকায় অভিযান চালিয়ে চি‎হ্নিত মাদক ব্যবসায়ী মাসুমের স্ত্রী প্রীতি আক্তারকে আটক করা হয়। মাসুম ও তার স্ত্রী দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদক ব্যবসা করে আসছে। পরে প্রীতির দেয়া তথ্যমতে ১ হাজার ৬৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, মাধবদীতে মাদক বিরোদ্ধে ব্লক রেইড চলছে। এবার কোন মাদক কারবারীরা আইনের আড়ালে যেতে পারবে না। এছাড়া বিশেষ অভিযানের মাদক ব্যবসায়িদের বাড়ির বিদ্যুৎ, গ্যাস সংযোগ বিচ্ছিন্নও করা হচ্ছে।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)