1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

দুজন দুজনকে ভালোবেসে পালিয়েছিলেন দুই সমকামী তরুণী,অবশেষে আটক

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

নিউজ ডেস্ক | রবিবার,২৫ আগস্ট ২০১৯:
দুজন দুজনকে ভালোবেসে পালিয়েছিলেন সমকামী দুই তরুণী। বেশ কিছুদিন ‘নিখোঁজ’ থাকার পর পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তারা। শনিবার রাজশাহী মেট্রোপলিটন এলাকার শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। রবিবার (২৫ আগস্ট) দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

তারা হলেন- বরিশাল নগরীর ১৭নং ওয়ার্ডের আগরপুর রোডস্থ রাজিয়া ম্যানশনের বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে ফাহমিদ আজমিন তামান্না (১৬) ও বিএম কলেজ রোড এলাকার বাসিন্দা প্রবাসী নাসির উদ্দিনের কন্যা তামান্না আক্তার (১৮)।

মেয়ে অপহরণের অভিযোগে থানায় অভিযোগ করেন ফাহমিদ আজমিন তামান্নার বাবা।

সমকামিতা করে পালিয়ে যাওয়া দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল ৫টায় রাজশাহী মেট্রোপলিটন এলাকার শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

রবিবার (২৫ আগস্ট) দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে চলতি বছরের ১৯ মার্চ ওই দুই তরুণী নিখোঁজ হয়। এ ঘটনায় তিনজনকে আসামি করে একটি অপহরণ মামলা করেন এক তরুণীর বাবা। অপহরণ মামলায় প্রধান আসামি উজ্জ্বল হোসেন রানাকে গ্রেফতারও করে পুলিশ।

পরবর্তীতে তাদের সন্ধান নিশ্চিত হতে তথ্যপ্রযুক্তির সহায়তা নেয়া হয়। এতে ওই দুই তরুণীর অবস্থান রাজশাহী মেট্রোপলিটন এলাকায় নিশ্চিত হওয়া যায়।

এরপর কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি টিম শনিবার দিনভর রাজশাহী মেট্রোপলিটন এলাকায় বিশেষ অভিযান চালায়। পরে শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় আব্দুল্লাহ আল মাহমুদের বাড়ি থেকে দুই তরুণীকে উদ্ধার করা হয়।

এসআই মামুন বলেন, জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত তরুণীরা স্বীকার করেছে তারা অপহরণ হয়নি। দু’জন সমকামিতা করে স্বেচ্ছায় পালিয়ে যায়। এমনকি দু’জন আব্দুল্লাহ আল মাহমুদ নামের ওই ব্যক্তির কাছ থেকে বাসা ভাড়া নিয়ে সেখানে বসবাস করে আসছিল। অপহরণ মামলায় আসামিদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সঠিক নয় বলেও পুলিশকে জানিয়েছে বিএনপি নেতার মেয়ে।

ফিরোজ আলম মামুন বলেন, রবিবার সকালে দুই তরুণীকে উদ্ধার করা হয়। পরে তাদের পরিবারের লোকেদের খবর দেয়া হয়। সোমবার দুপুরে তাদের দু’জনকে আদালতে হাজির করা হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD