1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

‘সারাজীবন আমি রেল স্টেশনে রোম্যান্স করেছি’

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ২৫ আগস্ট, ২০১৯

বিনোদন ডেস্ক | রবিবার,২৫ আগস্ট ২০১৯:
বলিউডে সবচেয়ে রসিক মানুষ হিসাবে নাম রয়েছে শাহরুখের। নিজেদের বন্ধু-বান্ধব কিংবা পরিবারের মানুষদের সঙ্গে হাসি-ঠাট্টা করতে দেখা যায় শাহরুখকে। এবার খোশমেজাজেই সাংবাদিকদের সামনে মজা করতে দেখা গেল বলিউডের বাদশাকে।

গতকাল শাহরুখ খান উপস্থিত ছিলেন মুম্বাইয়ের বান্দ্রা রেল স্টেশনে। তাদের নতুন পোষ্টাল কভার উদ্বোধনে প্রধান অতিথি হিসাবে গতকাল উপস্থিত ছিলেন শাহরুখ খান। বলিউডে শাহরুখ খানই একমাত্র অভিনেতা যিনি রেলস্টেশনে নায়িকাদের সঙ্গে রোম্যান্স করেছেন বেশিরভাগ সময়ে।

সেটা ‘চেন্নাই এক্সপ্রেস’ হোক কিংবা দিল সে সিনেমাতে। শাহরুখের রেল স্টেশনের রোম্যান্স ভারতের শত শত প্রেমিকের অনুপ্রেরণা বলাই যাই।

এই বিষয়েই কথা বলতে গিয়ে শাহরুখ জানান, ”আমার খুবই ভালো লাগছে এখানে এসে। কারণ আমি জীবনের বেশিরভাগ সময় সিনেমার নায়িকাদের সঙ্গে রেল স্টেশনে রোম্যান্স করেছি। কত প্রেম করেছি আর কত ভালোবেসেছি মেয়েদের রেল স্টেশনে। খালি এই বান্দ্রা স্টেশনেই কোনও প্রেম বা ভালোবাসা করিনি। আপনাদের ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। কিন্তু এবার যখন আমি স্টেশনে এসে গিয়েছি কোনও কোনও নায়িকা খুঁজে ঠিকই প্রেম করব এই স্টেশনে। এবার তো রোজই এই স্টেশনে আসব আমি প্রেম করতে।”

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD