বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

কোচ হতে ক্রিকেট কমিটি থেকে মিসবাহ’র পদত্যাগ

স্পোর্টস ডেস্ক | সোমবার , ২৬ আগস্ট ২০১৯:
পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কমিটি থেকে পদত্যাগ করেছেন মিসবাহ-উল-হক। জাতীয় দলের কোচের দায়িত্ব পালনের জন্য তিনি এ প্রক্রিয়া সম্পন্ন করেন।

সোমবার (২৬ আগস্ট) বিকালে পিসিবির আন্তর্জাতিক ক্রিকেট ডিরেক্টর জাকির খানের সঙ্গে দেখা করে ক্রিকেট কমিটি থেকে পদত্যাগের চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানান মিসবাহ। এরপরই তিনি জাতীয় দলের কোচ হওয়ার জন্য আনুষ্ঠানিকভাবে আবেদন করেন।

এ ব্যাপারে পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ বলেছেন, ‘পাকিস্তান ক্রিকেট দলের কোচিং করা সবারই স্বপ্ন। আজই কোচ হওয়ার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। আমি প্রধান কোচের দায়িত্ব পালনের জন্য আবেদন করছি। আমার বিশ্বাস অভিজ্ঞদের মধ্যে আরও অনেকেই আবেদন করবেন।’

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স না হওয়ায় পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ মিকি আর্থার ও বোলিং কোচ আজহার মাহমুদসহ পুরো কোচিং স্টাফকে ছাঁটাই করে দেয় পিসিবি।

গত ৯ আগস্ট কোচের জন্য বিজ্ঞাপন দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড। কোচের পদে আবেদনের আজই শেষ দিন। পিসিবি আশা করছে সেপ্টেম্বরে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই কোচিংস্টাফ নিয়োগ প্রক্রিয়া শেষ করতে পারবে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)