1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১২ জুন ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

বড় ধরনের রদবদল আসছে জেলা প্রশাসক (ডিসি) পদে

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | সোমবার , ২৬ আগস্ট ২০১৯:
জেলা প্রশাসক (ডিসি) পদে বড় ধরনের রদবদল আসছে। দীর্ঘদিন ধরে মাঠ প্রশাসনে কর্মরত ১৫ থেকে ২০ জন জেলা প্রশাসককে প্রত্যাহার করে নতুন ডিসি নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েছে। শিগগিরই ডিসি পদে নতুন কর্মকর্তা নিয়োগ হবে বলে জানা গেছে। নির্বাচনের সময় এসব ডিসিরা দায়িত্ব পালন করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অনুমোদিত ডিসি ফিট লিস্ট থেকে নতুন ডিসি নিয়োগ করা হবে। এজন্য তালিকা ধরে নড়াচড়া শুরু করেছেন উর্ধ্বতন কর্মকর্তারা। এদিকে গতকাল রবিবার জামালপুরের পর চুয়াডাঙ্গা ও খাগড়াছড়িতে নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয় জনপ্রশাসন মন্ত্রণালয়। এ সংক্রান্ত আলাদা দুটি আদেশ জারি করা হয়।

আদেশ অনুযায়ি, চুয়াডাঙ্গার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব মো. নজরুল ইসলাম সরকার এবং খাগড়াছড়ির জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব প্রতাপ চন্দ্র বিশ্বাস। অন্যদিকে চুয়াডাঙ্গার ডিসি গোপাল চন্দ্র দাসকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব এবং খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে। ডিসি রদবদলের এ প্রক্রিয়া চলতে থাকবে বলে জানা গেছে জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD