1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:২৪ অপরাহ্ন

যাত্রীবেশে পাঠাও চালককে হত্যা, মোটরসাইকেল ছিনতাই

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ২৬ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন- সোমবার , ২৬ আগস্ট ২০১৯:
রাজধানীর মালিবাগ ফ্লাইওভারের তৃতীয় তলায় মিলন (৩৫) নামের এক যুবককে গলা কেটে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সে অ্যাপসভিত্তিক রাইড শেয়ারিং পাঠাওয়ের চালক ছিলেন বলে জানিয়েছে পুলিশ। রবিবার (২৫ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে হৃদরোগ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২৬ আগস্ট) চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান জানান, মৃত মিলন মিরপুর-১ গুদারাঘাট এলাকায় থাকতো। পাঠাওয়ে সে মোটরসাইকেল চালাতো। গত রাতে যাত্রী নিয়ে মালিবাগ মৌচাক ফ্লাইওভার এর তৃতীয় তলায় পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের সামনে দিয়ে যাচ্ছিল। তখন যাত্রীবেশে থাকা যাত্রী পিছন থেকে ধারাল অস্ত্র দিয়ে তার গলায় আঘাত করে। পরে সেখান থেকে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

তিনি জানান, পরে গলা ধরে দৌঁড়ে নিচে পুলিশের কাছে আসে মিলন। সেখান থেকে পুলিশের গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে হৃদরোগ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

গত ৭ আগস্ট সর্বশেষ অ্যাপস শেয়ার করেছিল জানিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, এরপর থেকে সম্ভবত সে ভাড়ায় গাড়ি চালাতো। গতরাত ২টা ১২মিনিটে এক বন্ধুর সঙ্গে তার কথা হয়। মিলন তাকে বলেছিল মালিবাগ সিআইডি গেটের সামনে আছি, যাত্রী নিয়ে যাচ্ছি। এরপর আর কারও সঙ্গে কথা হয়নি তার। ছিনতাইয়ের ঘটনা না অন্য কিছু আছে, সেটা মাথায় রেখে তদন্ত চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মৌচাক-মালিবাগ ফ্লাইওভারে সিসি ক্যামেরা আছে কি-না, সেগুলো আমরা যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে জানান এসআই আতিক।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD