1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

মুগদায় গ্যাং গ্রুপের ২২ জনকে কারাদণ্ড

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯:
রাজধানীর মুগদায় গভীররাতে অভিযান চালিয়ে ৪টি গ্যাং গ্রুপের ২২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। আটককৃতদের র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

সোমবার (২৬ আগস্ট) রাতে মান্ডা ব্রিজ ও হিরু মিয়ার গলিসংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ওই ২২ জনকে আটক করা হয়।

র‌্যাব জানিয়েছে, আটকদের মধ্যে তিনজনকে কারাদণ্ড দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। বাকি ১৯জনের কাছে মাদক পাওয়ায় ৩ থেকে ৬ মাস মেয়াদে সাজা দিয়ে কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-৩ এর অতিরিক্ত এসপি বিনা রাণী দাশের সহযোগিতায় অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান।
,
অভিযানের ব্যাপারে র‌্যাব-৩ এর অতিরিক্ত এসপি বিনা রাণী দাশ জানান, সোমবার রাতে মান্ডা ব্রিজ ও হিরু মিয়ার গলি সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। এ অভিযানে তাদেরকে আটক করা হয়।

তিনি জানান, মুগদা এলাকায় ‘চান-যাদু (জমজ ভাই) গ্রুপ’, ‘ডেভিল কিং ফুল পার্টি’, ‘ভলিয়ম টু’ ও ‘ভান্ডারি গ্রুপ’ (মাদকসেবী) সক্রিয়। এদের মধ্যে চান-যাদু গ্রুপের সদস্যদের বয়স ১০ থেকে ১৮ এর মধ্যে। তারা মূলত বস্তির স্কুল থেকে ঝড়ে পড়া। এলাকায় আধিপত্য বিস্তার, মাদকসেবনে জড়িত রয়েছে গ্রুপটি।

অন্যদিকে ‘ডেভিল কিং ফুল পার্টি’ সদস্যদের বয়স ১৮ থেকে ২৩ এর মধ্যে। আধিপত্য বিস্তারে এলাকায় শো-ডাউন, মেয়েদের ইভটিজিং, মাদকসেবনে জড়িত। ‘ভলিয়ম টু’ ও ‘ভান্ডারি গ্রুপের সদস্য মাদকসেবন এবং মাদক বেচাকেনাতেও জড়িত।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD