1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন

টঙ্গীর রেলস্টেশন এলাকায় অভিযান, আটক ১৭

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২৮ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | ২৮ আগস্ট বুধবার ২০১৯: টঙ্গীর রেলস্টেশন এলাকায় থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় এবং সেবনের দায়ে ১৭ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)। এ সময় চার কেজি ২০০ গ্রাম গাঁজা, ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট, আট লিটার বাংলা মদ এবং তিন গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে টঙ্গীর রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাবের অভিযানে আটকরা হলেন- হারুন মিয়া (৩৬), মনির হোসেন (৩৬), সোহাগ (৩০), রিয়াজ উদ্দিন (৪০), সুমন (৩২), রাব্বি হোসেন (২২), সোহাগ (২০), জাহাঙ্গীর (১৯), রানা সরকার (২৫), বাবুল গাজী (৫০), ফারুক (২২), মাহাবুব আলম (৩২), রবিউল ইসলাম (৩০), আবুল কালাম (৪০), স্বপন মিয়া (৫০), দেলোয়ার হোসেন (২৮) ও ইকবাল হোসেন (৩৮)।

র‌্যাব জানায়, রেলস্টেশন এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, মাদক সেবন ও ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা রাত সাড়ে ১১টার দিকে একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের দায়ে ১৭ জনকে আটক করা হয়।

সূত্র জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম গোলাম মোর্শেদ খান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটককৃতদের মাদক ক্রয়-বিক্রয় ও সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে সর্বোচ্চ তিন মাস ও সর্বনিম্ন ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়। এ ছাড়া ৩৩০০ টাকা অর্থদণ্ড দিয়ে তাদের গাজীপুর কারাগারে পাঠানো হয়।

অভিযানের বিষয়ে র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল মামুন বলেন, এলাকায় ছিনতাই, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, অপহরণকারী, হত্যাসহ নানামুখী অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD