বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নড়াইলে কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

নড়াইল | নরসিংদী প্রতিদিন- ২৮ আগস্ট বুধবার ২০১৯:
নড়াইল সদর উপজেলায় সাগর দাস (১৮) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৮ আগস্ট) সকাল ৮টায় নড়াইল-গোবরা সড়কে উপজেলার ধোপাখোলা মোড় এলাকায় রাস্তার পাশ থেকে সাগরের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাগর উপজেলার উজিরপুর কলাইতলা এলাকার গোদাই দাসের ছেলে। সে গোবরা মিত্র কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্র ছিল।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, নিহত সাগরের মাথায় কোপের চিহ্ন রয়েছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে। মরদেহের পাশে তার ব্যবহৃত মোবাইল ফোন ও বাইসাইকেল পড়ে ছিল। পুলিশ তদন্ত শুরু করেছে। হত্যায় জড়িত এমন কাউকে এখনো শনাক্ত করা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাগরের পরিবারের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, গতকাল মঙ্গলবার বিকেলে নিজের বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় সাগর। অনেক রাত অবধি ফিরে না আসায় সাগরকে অনেক খোঁজাখুঁজি করা হয়।

এ সময় সাগরের মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। সকালে স্থানীয়রা রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)