1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:১৯ অপরাহ্ন

বলিউডের ছোঁয়া লাগতেই অহংকারে কি বললেন রানু!

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ২৮ আগস্ট, ২০১৯

বিনোদন ডেস্ক | ২৮ আগস্ট বুধবার ২০১৯:
রানু মণ্ডল। এখন এই নামটা চেনেন না এমন মানুষ হয়তো কম আছেন। ভারতের রাণাঘাট স্টেশনে তার গান গাওয়ার ভিডিও ভাইরাল হতেই তিনি রাতারাতি ‘স্টার’। স্বপ্নের যাত্রা করে তিনি পৌঁছে গিয়েছেন বলিউডেও সেখান থেকে আবার বিগ বসে।

বিখ্যাত সঙ্গীত পরিচালক হিমেশ রেশম্মিয়ার সঙ্গে গেয়ে ফেলেছেন ডুয়েটও। এই সোনার যাত্রায় যেন এবার একটু খেদ পড়ল। ইতিমধ্যেই সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও, যেখানে রানু মণ্ডল এমন কিছু বলেছে যা মেনে নিতে পারেনি নেটিজেনদের একাংশ।

যিনি রানুকে আজ ‘রানু মণ্ডল’ বানালেন সেই ইঞ্জিনিয়ার অতীন্দ্রকে নিয়ে এমন মন্তব্য করলেন তিনি যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে সোস্যাল মিডিয়াতে।

রানুকে প্রশ্ন করা হয় যে, অতীন্দ্রর মতো মানুষের দৌলতে আজ আপনি গান গাইছেন, বাইরে যাচ্ছেন, কেমন লাগছে? উত্তরে রানু যা বলেছেন তা মেনে নিতে পারেননি অনেকেই। রানুর উত্তর, ‘ভগবানের দৌলতে যাচ্ছি, ওরা ভগবানের সার্ভেন্ট, চাকর। ভগবানের চাকর এরা। আমি ওদের সাহায্যে যাচ্ছি না, ভগবানের সাহায্যে যাচ্ছি। ওরা শুধু ভগবানের চাকর হয়ে যাচ্ছে, ঠিকাছে’!

রানুর এই মন্তব্যই এখন সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

একসময় রানুর গানের ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছেছে, সেখান থেকে তিনি আজ মুম্বই পাড়ি দিয়েছেন। আর এখন এই ভিডিওটি যেন আরও বেশি করে ভাইরাল হচ্ছে, কারণ রানুর এই ‘রূপ’ অনেককেই অবাক করছে।

অনেকে প্রচণ্ড ক্ষোভপ্রকাশ করে বলছেন, যে মানুষটা তাকে খ্যাতির শীর্ষে পৌঁছে দিল তাঁকে এভাবে অপমান করে তিনি ঠিক করেননি। এটাই নাকি তার ‘আসল’ রূপ, এতদিন বাইরে এসেছে।

অনেকে তাকে সমর্থন করে বলছেন, তিনি এসবে অভ্যস্ত নন, হঠাৎ ক্যামেরা দেখে বিভ্রান্ত হয়ে এসব বলেছেন। সারাজীবন তিনি এসবের কথা স্বপ্নেও কল্পনা করতে পারেননি, তাই এখন মানিয়ে নিতে না পেরে অযৌক্তিক কথা বলছেন।

অপরদিক, একাংশ নেটিজেনদের মতে, পড়ে পাওয়া চোদ্দো আনার মত এই সাফল্য হজম করতে পারছেন না তিনি। ঔদ্ধত্য প্রকাশ পাচ্ছে তার গলায়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD