শনি. নভে ১৬, ২০১৯

dhaka24.net

Online News Portal

সকল টিভি চ্যানেল ‘পূর্ণ স্বাধীনতা’ ভোগ করছে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | ২৮ আগস্ট বুধবার ২০১৯:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দেশে সকল টেলিভিশন চ্যানেলগুলো পরিপূর্ণ স্বাধীনতা রয়েছে। সকল টেলিভিশন চ্যানেল পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।’

বুধবার (২৮ আগস্ট) প্রধানমন্ত্রীর তেজগাঁওস্থ কার্যালয়ে (পিএমও) বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাটকোর কার্যনির্বাহী পরিষদের সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলে তিনি এই কথা বলেন।

বৈঠকের পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। ইহসানুল করিম বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন, আগে একটা টেলিভিশন ছিল, বাংলাদেশ টেলিভিশন। আওয়ামী লীগ ১৯৯৬ সালে সরকারে আসার পর টেলিভিশন চ্যানেলগুলোকে (বেসরকারি খাতে) উন্মুক্ত করে দেয়। চ্যানেলগুলোকে স্বাধীনভাবে সংবাদ প্রচারের সুযোগ দেওয়া হয়েছে।’

এসময় বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন (এটিসিও) নেতারাও সাংবাদিকদের বলেন, তারা বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে সম্প্রচার শুরুর জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের সঙ্গে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন।

কেবল টিভি সম্প্রচার কার্যক্রম ডিজিটাইজেশনের আওতায় এনে সকল চ্যানেলকে পে-চ্যানেলে রূপাপন্তর করাসহ বিভিন্ন দাবিও এ সময় উপস্থাপন করেন তারা।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এবং ইন্ডিপেনডেন্ট টেলিভিশন চ্যানেলে স্বত্তাধিকারী সালমান এফ রহমান, তথ্য সচিব আব্দুল মালেক, ডিবিসি নিউজের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, একাত্তর টেলিভিশনের নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক বাবু, সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়েরসহ সংগঠনের সদস্যরা এই সময় উপস্থিত ছিলেন।

0

প্রধান সম্পাদক: রাছেল খাঁন
বাউনিয়া,বটতলা,তুরাগ, উত্তরা,ঢাকা-১২৩০।
মোবাইল : +৮৮ ০১৮৫৯ ৫৫১৫৫৫
ই মেইল: deskdhaka24@gmail.com

Copyright © All rights reserved Dhaka24.net | Tuba E Shop by .