1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৩৫ পূর্বাহ্ন

ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে পাবনায় মানববন্ধন

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯

পাবনা | ২৯ আগস্ট বৃস্পতিবার ২০১৯:
পাবনার নগরবাড়ি বা কাজিরহাটকে সংযুক্ত করে আরিচা-মানিকগঞ্জ-দৌলদিয়া-রাজবাড়ীকে একিভূত করে ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ এর ব্যানারে পাবনা প্রেসক্লাবের সামনে বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সেক্টর কমান্ডার্স ফোরাম জেলা শাখার সভাপতি আব্দুর রহিম পাকন, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন সন্টু, প্রধান শিক্ষিকা হাসিনা আখতার রোজি, নারী নেত্রী ও শিক্ষিকা হেলেনা পারভীন, মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খান, শিক্ষাবিদ ও গবেষক ড. মনসুর আলম, জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ শরিফ ডাবলুসহ অনেকে বক্তব্য দেন।

বক্তারা বলেন, ‘এক সময়ে উত্তরাঞ্চলের প্রবেশদ্বার হিসেবে খ্যাত ছিলো নগরবাড়ি ঘাট। যমুনা সেতু চালু হবার পরে অর্থনৈতিকভাবে ঐতিহ্য হারিয়ে ভেঙে পড়ে এ অঞ্চল। তাই যমুনা সেতুর ওপরে ক্রমাগত চাপ কমাতে এবং উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সঙ্গে রাজধানীতে স্বল্প সময়ে যাতায়াত নিশ্চিত করতে এবং সড়ক দুর্ঘটনা রোধে পাবনাকে সংযুক্ত করে ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবি জানাই। তাই আগামীদিনের এমন কর্মপরিকল্পনায় পাবনাকে যেন সংযুক্ত করা হয় সেজন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করা হয় মানববন্ধনে।’

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD