1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:৩১ অপরাহ্ন

মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে একই পরিবারের ৩ মৃত্যু

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯

বগুড়া | ২৯ আগস্ট বৃস্পতিবার ২০১৯:
বগুড়ার শেরপুরের চন্ডিজানে করতোয়া নদীতে মাছ ধরতে গিয়ে ২ শিশুকে নিয়ে নদী পারাপারের সময় পানিতে ডুবে একই পরিবারের ৩ জনের মৃত্যুর হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের চন্ডিদান গ্রামের করতোয়া নদীতে এই ঘটনা ঘটে।

মৃত তিনজন হলেন- শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের চন্ডিগ্রামের বিজন চন্দ্রের ছেলে চন্দন কুমার (৩৬), চন্দনের মেয়ে কিরণবালা (৪) ও উজ্জল কুমারের ছেলে অপূর্ব ওরফে বদো (৬)। বদো সম্পর্কে চন্দনের ভাতিজা।

স্থানীয়দের বরাত দিয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, দুপুর ১টায় উপজেলার গাড়ীদহ ইউনিয়নের চন্ডিদান গ্রামের করতোয়া নদীতে ব্রজেন সরকারের ছেলে চন্দন সরকার ও তার মেয়ে কিরণ সরকার এবং ভাতিজা অপূর্ব সরকারকে নিয়ে জাল দিয়ে মাছ ধরতে যান। মাছ ধরার একপর্যায়ে চন্ডিদান কালীতলা এলাকায় মেয়ে ও ভাতিজাকে কাঁধে নিয়ে করতোয়া নদী পারাপারের সময় চন্দনের হাত থেকে তার মেয়ে কিরণ সরকার পড়ে যায়। এসময় তাকে ধরতে গিয়ে তিনজনই পানিতে ডুবে যায়।

এ সময় প্রত্যক্ষদর্শী সঞ্জয় দাস তাদেরকে ডুবে যেতে দেখে ডাক-চিৎকার দিলে নদীর দু’পাড়ের লোকজন ছুটে এসে নদীর মধ্য থেকে চন্দন ও কিরণকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর শিশু বদো নিখোঁজ রয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD