1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

গোসল করছিলেন মালাইকা, ভিডিও তুললেন অর্জুন !

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

বিনোদন ডেস্ক | রবিবার, ১ সেপ্টেম্বর ২০১৯:
দীর্ঘদিন ধরেই বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমকাহিনী আলোচনার কেন্দ্রে। প্রায়ই তাদের বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। কিছুদিন আগেই শেষ হয়েছে ল্যাকমে ফ্যাশন উইক। এর পরই ৩৩ বছরের প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে অজানা কোথাও বেরিয়ে পড়েছিলেন ৪৫ বছরের মালাইকা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, অর্জুন কাপুর ও মালাইকা অরোরা অস্ট্রিয়ায় ভ্রমণে গেছেন। সেখানেই একান্ত সময় কাটাচ্ছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে মালাইকা অরোরার ফ্যান ক্লাব থেকে ভ্রমণের নতুন ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে তাকে গোলাপি বিকিনি পরে সাঁতার কাটতে দেখা যাচ্ছে। পাহাড়বেষ্টিত হ্রদের জলে বিকিনি পরিহিত মালাইকার সাঁতারে উত্তাল ভক্তদের মন। আর ভিডিওটি করে সোস্যাল মিডিয়ায় ছেড়েছেন প্রেমিক অর্জুন।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তর।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD