1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১২ জুন ২০২১, ০৫:২২ অপরাহ্ন

পুলিশের ওপর হামলা জঙ্গিদের বড় হামলার ‘টেস্ট কেস’: কাদের

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯:
রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনাকে জঙ্গিদের বড় ধরনের হামলার ‘টেস্ট কেস’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার ( ১ সেপ্টেম্বর) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, পুলিশের ওপর হামলার ব্যাপারে জোরদার তদন্ত চলছে, আশা করি পুলিশ এই চক্রকে অনুসন্ধান করার ক্ষেত্রে সফল হবে। এটা হয়তো বড় ধরনের ঘটনার জন্য ছোট ধরনের ঘটনা নিয়ে ‘টেস্ট কেস’ হতে পারে। এই বিষয়ে সতর্কতা আছে।

পুলিশ বলছে আইএস নেই। কিন্তু পুলিশের ওপর হামলার পর আইএস এর দায় স্বীকার করছে- এ বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘মোটরযান আইনের নামে গুজব ছড়ানো হচ্ছে। এটাও তেমন একটা বিষয় কি-না তা খতিয়ে দেখা হচ্ছে’।

আসামের ১৯ লাখ মানুষ নাগরিকত্বের তালিকা থেকে বাদ পড়েছেন- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি। এটা তাদের নিজস্ব বিষয়’।

প্রসঙ্গত, শনিবার (৩১ আগস্ট) রাত ৯টার দিকে রাজধানীর মিরপুর রোডের সায়েন্স ল্যাব মোড়ে পুলিশকে লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা।

এ সময় সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আমিনুল ইসলাম (৩২), একজন মন্ত্রীর নিরাপত্তা দলের অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন আহত হয়েছেন।

এই হামলা মন্ত্রীর ওপর টার্গেট ছিল না বলে পুলিশের সূত্র থেকে নিশ্চিত করেন ওবায়দুল কাদের।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD