বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

‘অসুর’ এর বেশে আসছেন জিৎ

বিনোদন ডেস্ক | সোমবার, ২ সেপ্টেম্বর ২০১৯:
শরৎ কালে বাঙালি মেতে ওঠে তাদের প্রিয় দুর্গাৎসবে। দুর্গাপুজো কাটিয়ে শরতের পর শীতে বাঙালি মেতে উঠবে ‘অসুর’ নিয়ে। সৌজন্য টলিউড তারকা জিৎ। পরিচালক পাভেলের হাত ধরে অসুরের বেশে হাজির হচ্ছেন তিনি।

রবিবারই অসুরের ফার্স্ট লুকে ধরা দিয়েছেন জিৎ। যেখানে ধুনিচি হাতে ধরা দিয়েছেন জিৎ। ‘অসুর’ এর ফার্স্ট লুকে মুগ্ধ সিনেমাপ্রমী দর্শকরা। বলিষ্ঠ চেহারা, লম্বা চুল, জিৎ-এর চোখে মুখে ক্রোধের ছাপ স্পষ্ট।

পাভেল পরিচালিত এই ছবিতে জিৎ ছাড়াও দেখা যাবে নুসরাত জাহান ও আবির চট্টোপাধ্যায়কে। জানা যাচ্ছে দুর্গার চরিত্রে দেখা যাবে নুসরাতকে। বিয়ের পর এটাই হতে চলেছে নুসরাতের প্রথম ছবি।

প্রসঙ্গত, ‘রসগোল্লা’র পর এটি পরিচালক পাভেলের দ্বিতীয় ছবি হতে চলেছে। তার তৈরি ‘রসগোল্লা’ মুগ্ধ করেছে সিনেমাপ্রেমীদের। তাই দ্বিতীয় ছবির কথা প্রকাশ্যে আসতেই একটা ভালো কিছু পাওয়ার আশা করছেন দর্শকরা। অন্যদিকে জিৎকে সম্প্রতি দেখা গেছে ‘প্যান্থার’ ছবিতে

‘অসুর’ নিয়ে পাভেল বলেন, ”অসুরকে আমরা যেভাবে দেখি এই ছবিতে দর্শকদের অসুর সম্পর্কে ভাবনাটাই বদলে যাবে। অসুর মানেই অশুভ নয়। এখানে অসুর মানে অসীম শক্তিধর। এটি তিন বন্ধুর গল্প, ত্রিকোণ প্রেমের গল্প। আর এই ছবিটি একজন শিল্পীর জীবন নিয়ে। আর এই ছবিটির মাধ্যমেই আমি খ্যাতনামা ভাস্কর রামকিঙ্কর বেইজ-কে শ্রদ্ধা জানাতে চলেছি।”

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)