বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

গ্রেফতার সেই বাসের চালক

নিউজ ডেস্ক | সোমবার, ২ সেপ্টেম্বর ২০১৯: রাজধানীর বাংলামোটরে ফুটপাতে দাঁড়িয়ে থাকা অবস্থায় শাহবাগমুখী ট্রাস্ট পরিবহনের বাসের চাপায় পা হারান বিআইডব্লিউটিসির সহকারী ব্যবস্থাপক কৃষ্ণা রায়। এ ঘটনায় প্রধান আসামি গাড়ির চালক মোরশেদকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ঢাকা মেট্রোর উত্তর বিভাগ।

রাজধানীর মিরপুর কাজীপাড়া থেকে রোববার (১ সেপ্টেম্বর) গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

পিবিআইয়ের ঢাকা মেট্রোর উত্তর বিভাগের এসপি বশির আহমেদ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাকে আজই আদালতে সোপর্দ করা হবে।

আহত কৃষ্ণা রায় (৫৫) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক (অর্থ) পদে কর্মরত।

মঙ্গলবার দুপুরে বাংলামোটর ওভারব্রিজের নিচে ফুটপাতে দাঁড়িয়ে থাকা কৃষ্ণা রায়কে চাপা দেয় ট্রাস্ট পরিবহনের একটি বাস। কৃষ্ণাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়, সেখান থেকে পাঠানো হয় পঙ্গু হাসপাতালে। সেখানে তার বাঁ পায়ের হাঁটুর নিচ থেকে কেটে ফেলতে হয়। মাথায় দুটি সেলাই দেওয়া হয়।

বিআইডব্লিউটিসির প্রধান চিকিৎসা কর্মকর্তা খন্দকার মাসুম হাসান জানিয়েছেন, কৃষ্ণার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। বুধবার বেলা ১১টার দিকে ক্ষত ড্রেসিং করার জন্য তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। বর্তমানে তিনি বিছানায় রয়েছেন, কিন্তু ব্যথায় কাতরাচ্ছেন।

ঘটনার পরের দিন হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন কৃষ্ণার স্বামী রাধে শ্যাম চৌধুরী। এর আগে ট্রাস্ট পরিবহনের পক্ষ থেকে ক্ষতিপূরণ দেয়ার প্রস্তাব দেয়া হয়। ওই প্রস্তাবে রাজি না হয়ে তিনি মামলাটি করেন।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)