1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

বিপিএল নিয়ে সুর পাল্টিয়ে ক্ষমা চাইলেন অর্থমন্ত্রী!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯

স্পোর্টস ডেস্ক | বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯:
গতকাল শেখ কামাল ক্লাব কাপের আয়োজক কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল বলেছিলেন, এ বছর আর বিপিএল হবে না । এক বছরে দুইবার বিপিএল আয়োজন করা ঠিক নয়। তবে তিনি একদিনের বেশি তার এ কথা স্থায়ী রাখতে পারলেন না। বিপিএল নিয়ে সুর পাল্টালেন তিনি। সাথে দুঃখ প্রকাশও করেছেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভা শেষে সাংবাদিকদের তিনি বলেন, আইসিসির সঙ্গে সাংঘর্ষিক কিছু না থাকলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বিপিএল আয়োজন করবে। বিপিএল হবে না সেটা বলেছিলাম, আমি ক্রিকেট থেকে অনেক দূরে আমার ভুলভ্রান্তি হতে পারে। গতকাল আমি যে স্টেটমেন্ট দিয়েছিলাম তা আমার ভুল হয়ে গেছে। বলছি আমার ভুল হয়ে গেছে। আমাকে মাফ করে দাও।

মোস্তফা কামাল বলেন, আমরা কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্রাঞ্চাইজি নিয়ে বিপিএলে অংশ নেই। সেখানে বিদেশি প্লেয়ার প্রয়োজন হয়, সেখানে যা যা লাগে তার জন্য আমার একজন ফ্রেন্ড আছে। তার কাছে জানতে চেয়েছিলাম তুমি কতটুকু রেডি। সে আমাকে জানায় এবার বিপিএল করতে পারব না। কেন পারব না জানতে চাইলে সে জানায় এক বছরে দুইটি বিপিএল হয় না, তোমরা একটি করে ফেলেছ। সেটা বিশ্বাস করে ঘটনার ভেতরে না গিয়ে বলেছি এ বছর বিপিএল হবে না।’

তিনি বলেন, বিসিবির এক নম্বর ও দুই নম্বর ব্যক্তি দেশে নাই। আমার যিনি প্রাইভেট সেক্রেটারি হিসাবে কাজ করতো তাকে ফোন করে জেনেছি, এরকম একটা সিদ্ধান্ত আসছিল। সেজন্যই আমার যে লোক সে ভেবেছিল এবার বিপিএল করতে দেবে না, সেখানে একটি ভুলবোঝাবুঝি ছিল। রাতেই গণমাধ্যমে ম্যাসেজ দিয়েছি, বলেছি ভুল হয়ে গেছে মাফ করে দেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড যখনই বিপিএল আয়োজন করবে এবং আমাদের আমন্ত্রণ জানাবে অংশগ্রহণের জন্য, কুমিল্লা ভিক্টোরিয়ান্স সবসময় প্রস্তুত। আমরা চ্যাম্পিয়ন টিম, আমাদের সবার আগে মাঠে নামা দরকার। এটা নিয়ে ভুলবোঝাবুঝির কোনো কারণ নেই।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD