বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

কিশোর গ্যাং কোন্দলে রাজধানীতে স্কুলছাত্র খুন

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর ২০১৯:
রাজধানীতে দুই কিশোর গ্যাংয়ের কোন্দলে স্কুলছাত্র মহসিন (১৬) নামে এক স্কুলছাত্র খুন হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত চারজনকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের সাত মসজিদ হাউজিংয়ের পাওনিয়ার গলিতে এ ঘটনা ঘটে। এ সময় ছুরিকাঘাতে মহসিনসহ চারজন আহত হন।

ছুরিকাঘাতের পর গুরুতর আহত অবস্থায় মহসিনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত মহসিন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের ১০ম শ্রেণিতে পড়তো।

মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ঘটনায় আহতদের মধ্যে সাব্বির (১৭) ও রাকিবকে (১৭) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেলকে (২৩) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল বুধবার রাতে কালভার্টের পাশে আড্ডা দেওয়ার সময় অজ্ঞাতনামা যুবকরা এসে মহসিনের কলার ধরে টেনে নিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। মহসিনকে বাঁচাতে গিয়ে গেলে সাব্বির, রাকিব ও রুবেলকেও তারা আঘাত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহসিনকে মৃত ঘোষণা করেন। অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)