বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

বগুড়ার শেরপুরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বগুড়া | বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর ২০১৯:
দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার কয়েক ঘন্টা পর দুর্ঘটনাস্থলের কিছুটা দূরে পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনায় আরো একজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে বগুড়ার শেরপুরের কলেজ রোডে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঐ ৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫) কলা নিয়ে বগুড়া থেকে ঢাকা যাচ্ছিল এবং অপর ট্রাকটি (ঢাকা মেট্রো- ট ২২-৮২৬৫) ঢাকা থেকে রড নিয়ে বগুড়ার পথে ছিল। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। বগুড়া শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ দুর্ঘটনাস্থলের কিছুটা দূরে সকাল সাড়ে ৭টার দিকে পৃথক আরেকটি সড়ক দুর্ঘটনায় স্থানীয় উলিপুরের মৃত বুলুর স্ত্রী আমেনা বিবিকে (৫৫) ঢাকা থেকে বগুড়াগামী শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

কলেজ রোডে সংঘর্ষের ঘটনায় বগুড়া থেকে ঢাকাগামী ট্রাকের ২ জন এবং ঢাকা থেকে বগুড়াগামী ট্রাকের একজন ঘটনাস্থলেই নিহত হন। ঘটনাস্থলে ঢাকা থেকে আগত আরেকটি ট্রাক দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে পিছন থেকে ধাক্কা দিলে আরো ৩ জন আহত হন। পরে পুলিশ আহত ৩ জনকে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে কলেজ হাসপাতালে (শজিমেক) প্রেরণ করে।

নিহতদের মধ্যে দুজনের মৃতদেহ কুন্দারহাট পুলিশ ফাঁড়িতে এবং অপর মৃতদেহটি শজিমেক-এ রয়েছে। রডবোঝাই ট্রাকের ড্রাইভার ও হেলপারের মধ্যে একজন লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার কাকিনা গ্রামের খয়ের উদ্দিনের ছেলে হাফিজুল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত অন্য দুইজনের নাম-ঠিকানা সংগ্রহ করা হচ্ছে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)