রবিবার | ৭ই জুন, ২০২০ ইং |

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক হলেন সারওয়ার

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর ২০১৯:
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল এমরানুল হাসানের স্থলাভিষিক্ত হলেন র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্ণেল সারওয়ার-বিন কাশেম।

লে. কর্নেল এমরানুল হাসানকে অন্য একটি গোয়েন্দা সংস্থায় বদলি করা হয়েছে। এমরানুল হাসান মিডিয়া শাখার পরিচালক ছাড়াও র‌্যাব-৩ এর অধিনায়ক ছিলেন।

বৃহস্পতিবার (৪ সেপ্টেম্বর) রাতে রাজধানীর আর্মি গল্ফ ক্লাবে অপরাধ বিষয়ক সাংবাদিকদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান ব্রেকিংনিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

আগামী বৃহস্পতিবার থেকে সারওয়ার বিন কাশেম দায়িত্ব পালন করবেন।

সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার এমরানুল হাসান র‌্যাব থেকে বিদায় নিবেন। তিনি অন্য একটি গোয়েন্দা সংস্থার দায়িত্বে যাচ্ছেন। এখন অতিরিক্ত দায়িত্ব হিসেবে মিডিয়ার পরিচালকের কাজ করবেন র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন কাশেম।

সারওয়ার ২০১৭ সালের ১ জানুয়ারি র‌্যাব-১ এর দায়িত্ব গ্রহণ করেন। এরই মধ্যে অসহায় দুস্থদের সাহায্য ছাড়াও বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে সুনাম কুড়িয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা। এই বছরে পুলিশের সবোচ্চ পদক পিপিএম (সেবা) গ্রহণ করেছেন তিনি।

সারওয়ার-বিন-কাশেম ব্রেকিংনিউজকে বলেন, বর্তমানে র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি নতুন দায়িত্ব হিসেবে গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে। নতুন দায়িত্ব নিষ্ঠার সঙে পালন করতে পারি সে জন্য সকলের সহযোগিতা চাই।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)