1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

প্রথম দেখায় কি কথা হয়েছিলো তাদের!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯

বিনোদন ডেস্ক | শুক্রবার ৬ সেপ্টেম্বর, ২০১৯:
আনুশকা শর্মা-র সঙ্গে বিরাট কোহলি যেন একদম মেড ফর ইচ আদার। তাদের প্রেমপর্ব যেমন রঙিন ছিল , ঠিক তেমনিই বর্ণময় তাদের দাম্পত্য জীবন। বিরুষ্কা ফ্যানরা তাদেরকে নিজেদের আইডিয়াল মানেন , জানেন তাদের সব কথাই। তবে জানেন কি বিরাট আনুশকার প্রথম দেখা কবে। কিংবা জানেন কি ঠিক কি কথা হয়েছিল দু‘জনের মধ্যে।

বিরাট ও আনুশকার প্রথম আলাপ ২০১৩ সালে। একটি জনপ্রিয় ব্র্যান্ডের শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন দু‘জন সেসময়েই প্রথমবার একে অপরের সঙ্গে সাক্ষাৎ করেন তারা।

সেই প্রথমবারের সব ঘটনাই বিরাটের মনে উজ্জ্বল। যখন বিরাটের ম্যানেজরা তাকে জানান যে তার পরবর্তী একটি বড় ও জনপ্রিয় ব্র্যান্ডের অ্যাড শ্যুট আছে, তখন বিরাট জানতে চান তার সঙ্গে কে অভিনয় করবেন। এই প্রশ্নের উত্তরে তিনি জানতে পারেন তার সহ অভিনেতা আনুশকা শর্মা।

শুনেই চমকে গিয়েছিলেন বিরাট তিনি শিউড়ে উঠে বলেন একজন পেশাদার অভিনেত্রীর সঙ্গে কী করে স্ক্রিন শেয়ার করবেন তিনি। তিনি আরও বলেন লোকে তাঁকে দেখে হাসবে।

এরপর শ্যুটিং স্পটে গিয়েও নার্ভাস ছিলেন বিরাট। ফ্লোরে দাঁড়িয়ে রীতিমতো ঘামছিলেন তিনি। আনুশকার সঙ্গে দেখা হওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক করতে রসিকতা করেন তিনি।

তিনি আনুশকাকে বলেছিলেন, ‘‘আমি হাসানোর চেষ্টা করছিলাম। সেটা সে সময় ঠিক ছিল না। ওকে বলা হয়েছিল আমি অতটা লম্বা নই। আমি ছ ফিট বা তার কাছাকাছি নই , কিন্তু খুব কম লম্বাও নই। তাই ওকে বলা হয়েছিল বেশি হিল পরবে না। ও তাই কম হিল পরে এসেছিল। আমি ওকে আরও লম্বা ভেবেছিলাম তাই বলেছিলাম তোমার কাছে এর চেয়ে বেশি হিল ছিল না। ও ঘাবড়ে গিয়ে বিরক্তমতো হয়েছিল। তখন বলেছিলাম আমি শুধু ইয়ার্কি করছি।

এরপর অবশ্য পুরো বিষয়টা ঠিক হয়ে গিয়েছিল। কারণ আমরা প্রায় তিন দিন শ্যুটিং করেছিলাম। আমরা একসঙ্গে সময় কাটাতাম। গল্প করতাম। কারণ আমরা একইরকম মধ্যবিত্ত পরিবার থেকে পরিশ্রম করে উঠে এসেছি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD