1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

সাদ এরশাদসহ ১২ জনের মনোনয়ন সংগ্রহ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ :
রংপুর-৩ সদর আসনে উপ-নির্বাচনে লড়তে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগীর আল মাহী সাদ এরশাদ ও ভাতিজা সাবেক এমপি আসিফ শাহরিয়ারসহ জাতীয় পার্টির ৩ জন এবং বিভিন্ন রাজনৈতিক দলের ১২ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জিএম সাহাতাব উদ্দিন জানান, রবিবার পর্যন্ত ১০ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন- জাতীয় পার্টির এসএম ফখর-উজ -জামান জাহাঙ্গীর, রাহগীর আল মাহী সাদ এরশাদ, এসএম ইয়াসির, স্বতন্ত আসিফ শাহরিয়ার, আওয়ামী লীগের অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, আব্দুল মজিদ, বিএনপির কাওছার জামান বাবলা, পিপলস পার্টির রিটা রহমান, এনপিপিপির শফিউল আলম, খেলাফত মজলিশের তৌহিদুর রহমান মন্ডল রাজু, গণফ্রন্টের মোহাম্মদ শহীদুল্লাহ এবং এনপিপি শফিউল আলম।

গত ১৪ জুলাই রংপুর সদর ৩ আসনের এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ১৬ জুলাই আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ১ সেপ্টেম্বর আসনটিতে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করা হয়।

তফশিল অনুযায়ী আগামী ৫ অক্টোবর এখানে ভোটগ্রহণ হবে ইভিএম পদ্ধতিতে। এ জন্য মনোনয়নপত্র জমা ও দেয়া যাবে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাই হবে ১১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ দিন ১৬ সেপ্টেম্বর।

রংপুর সদর উপজেলা এবং রংপুর সিটি করপোরেশনের ১-৮ নম্বর ওয়ার্ড ছাড়া বাকি এলাকা নিয়ে গঠিত রংপুর-৩ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৪১ হাজার ৬৭৩ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৩০টি, ভোটকক্ষ ৯১০টি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD