মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

টাকাওয়ালা ছেলেদের পটিয়ে বড়লোক হওয়ার কোর্স করান সুরিয়া!

রকমারি ডেস্ক | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ :
অনেক মেয়েরই স্বপ্ন থাকে ধনীর দুলালের সঙ্গে প্রেম করে জীবনটা রঙ্গরসে কাটিয়ে দেয়ার। কিন্তু সবাই সেই সুযোগ পায় না। সবার সামনে ধরা দেয় না স্বপ্নের সেই রাজপুত্তুর। তবে থাইল্যান্ডের এক নারী এবার যে রেসিপি নিয়ে এলেন তাতে নিশ্চিতভাবেই মেয়েদের মনের রুচি বেড়ে যাবে বহুগুণে।

ওই থাই নারীর নাম প্রায়া সুরিয়া। ধনী ছেলেদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার একটি অনলাইন কোর্স চালু করেছেন তিনি। বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে তার প্রচুর ফলোয়ার।

তিনি নিজে ধনী ছেলেদের আকৃষ্ট করে বিমানের প্রথম শ্রেণিতে ভ্রমণ, পাঁচ তারকা হোটেলে অবস্থান ও দামি গয়নাসহ অনেক কিছুই পেয়েছেন বলেও জানান। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের খবরে এমন চমকপ্রদ তথ্য উঠে এসেছে।

সেখানে বলা হয়, প্রায় ৫ হাজার পুরুষের সঙ্গে প্রেম করেছেন ওই থাই নারী। ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এখন থেকে তিনি দরিদ্র ও মধ্যবিত্ত নারীদের জন্য পুরুষকে বশে আনার এই অনলাইন কোর্সটি পরিচালনা করছেন। যেখানে ধনী ছেলেদের প্রেমের জালে আটকে ফায়দা লুটার কৌশল শেখানো হয়।

ওই থাই নারী পশ্চিমা কিংবা আরব দেশের ধনী ছেলেদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার উপায় শেখাতে প্রত্যেকের নারীর কাছ থেকে পূর্ণ কোর্সের জন্য ৩২৫ ডলার বেতন নেন।

প্রায়া সুরিয়া বলেন, ‘আমি আমার জীবনে পশ্চিমা দেশগুলোসহ আরব ও দুবাইয়ের অনেক ধনী লোকের সঙ্গেই প্রেম করেছি। আমার কাছ থেকে কৌশল শিখে এখন পর্যন্ত প্রায় ১০০ নারী ধনী ছেলেদের পটাতে সক্ষম হয়েছে।’

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)