বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

ফুরিয়ে যাচ্ছেন বুবলী?

বিনোদন ডেস্ক | বুধবার,২৫ সেপ্টেম্বর ২০১৯:
শাকিব খানের হাত ধরেই ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় শবনম বুবলীর। শাকিব খানের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন বুবলী। ক্যারিয়ারের নয়টি ছবির প্রতিটির নায়কই ছিলেন শাকিব খান।

এখন পর্যন্ত বসগিরি, রংবাজ, অহংকার, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া, সুপার হিরো, ক্যাপ্টেন খান, পাসওয়ার্ড, মনের মতো মানুষ পাইলাম না ছবিগুলো রিলিজ হয়েছে তার।

২০১৬ সাল থেকে ২০১৯ শেষ হওয়ার আগ পর্যন্ত ছবির এই তালিকা খুব একটা খারাপ না। যেখানে ঢালিউডের অন্যান্য নায়িকারা শাকিবের বিপরীতে একটি ছবিতে কাজের সুযোগ পাওয়ার জন্য মুখিয়ে থাকেন। ঠিক সেখানে বুবলী একের পর এক শাকিবের সঙ্গে কাজ করে গেছেন।

এই মুহূর্তে শাকিব-বুবলী জুটির একটি ছবিই মুক্তির অপেক্ষায় আছে। ‘একটু প্রেম দরকার’ নামে ছবিটি পরিচালনা করেছেন শাহীন সুমন। এদিকে বর্তমান ব্যস্ততা নিয়ে বুবলী বলেন, নতুন ছবি ‘বীর’ এর জন্য প্রস্তুতি নিচ্ছি। আগামী মাসে ছবির কাজটি শুরু করার কথা রয়েছে। বর্তমানে বাসাতেই রয়েছি। আমি একটু ঘরকুনো মানুষ। কাজ না থাকলে বাসায় টিভি দেখে ও বই পড়ে সময় কেটে যায়।

জানা যায়, শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের বেশ কয়েকটি ছবিতে বুবলীর অভিনয়ের কথা রয়েছে। কিন্তু সেসব ছবির শুটিং কবে শুরু হবে বা আদৌ শুরু হবে কিনা জানা যায়নি।

অন্যদিকে শাকিব খান অন্যান্য নায়িকাদের সঙ্গে কাজ বাড়িয়ে দিয়েছেন। আর বুবলীও অন্য কোনও নায়কের বিপরীতে কাজ করবেন না এমনটা বিভিন্ন সময়ে তার সাক্ষাৎকার থেকে ধারণা পাওয়া যায়। ফলে শাকিব খান অন্য নায়িকার সঙ্গে শুটিং-এ ব্যস্ত থাকলে বুবলী বেকার হয়ে পড়বেন এটা সহজেই অনুমেয়।

এখন বুবলীর ক্যারিয়ার গ্রাফ কোনদিকে যাবে তা সম্পূর্ণ নির্ভর করছে শাকিব খানের হাতেই।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)