1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

বিসিবি পরিচালক মাহবুবকে দুদকের চিঠি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

পোর্টস ডেস্ক | বুধবার,২৫ সেপ্টেম্বর ২০১৯:
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক মাহবুব আনামকে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুদকের প্রধান কার্যালয় থেকে তার ক্যান্টনমেন্টের বাসায় নোটিশ পাঠানো হয়। তাকে আগামী ২১ কর্মদিবসের মধ্যে সম্পদের হিসাব দাখিল করতে বলা হয়েছে নোটিশে।

দুর্নীতি দমন কমিশনের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের সই করা নোটিশ মাহবুব আনামের ঢাকা ক্যান্টনমেন্টের বাসায় পাঠানো হয়।

দুদকের প্রাথমিক অনুসন্ধানে, মাহবুব আনামের সাড়ে ৬২ কোটি টাকার সম্পদের তথ্য পাওয়া গেছে। ৪ কোটি ৭৭ লাখ ৯৮ হাজার টাকার স্থাবর সম্পদ এবং ৫৬ কোটি ৭৬ লাখ ৮৪ হাজার ৯৪৪ টাকার অস্থাবর সম্পদসহ মোট ৬২ কোটি ৫৪ লাখ ৮২ হাজার ৯৪৪ টাকার সম্পদের তথ্য পাওয়া যায়।

অনুসন্ধানকালে ওই সম্পদ অর্জনের গ্রহণযোগ্যতা না পাওয়ায় দুদক এ চিঠি দেয়। নোটিশে বলা হয়, প্রাথমিক অনুসন্ধান শেষে কমিশন মনে করছে, মাহবুব জ্ঞাত আয়বহির্ভূত নামে বা বেনামে বিপুল সম্পদের মালিক হয়েছেন। নোটিশ পাওয়ার ২১ কর্মদিবসের মধ্যে তাকে নিজের, নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর বা অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস এবং তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে হবে।

দুদকের উপ-পরিচালক মো. মঞ্জুর আলম অবৈধ সম্পদের অভিযোগটি অনুসন্ধান করছেন।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD