1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

সিপিএল খেলতে যাচ্ছেন লিটনও

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

স্পোর্টস ডেস্ক | বুধবার,২৫ সেপ্টেম্বর ২০১৯:
সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজ শেষে জাতীয় দলের ক্রিকেটাররা বিশ্রামে। কিন্তু সাকিব আল হাসান বিশ্রামে না গিয়ে সিপিএলে খেলবে যাবেন। সাকিবের এবারের সঙ্গী হচ্ছেন টাইগার ওপেনার লিটন দাসও। ত্রিদেশীয় সিরিজ শেষ করেই সাকিবের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরতে হচ্ছে লিটনকেও। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার ব্যাপারে সাকিবের বিষয় আগেই নিশ্চিত হলেও, লিটনে খেলবেন পরে জানা গেছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কাতার এয়ারলাইন্স ফ্লাইটে করে ঢাকা ছাড়বেন তারা। লিটন খেলবেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে।

এবারের সিপিএলে সাকিব ও লিটন কারও দলই ভালো ছন্দে নেই। ৬ ম্যাচে দুই জয়ে পাঁচ নম্বরে রয়েছে সাকিবের বার্বাডোজ। অন্যদিকে ৮ ম্যাচে দুই জয়ে লিটনের দল জ্যামাইকার অবস্থান সবার নিচে।

আগামী অক্টোবরের প্রথম সপ্তোহে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। ভারতের বিপক্ষে শুরু হওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপকে সামনে রেখে জাতীয় দলের ক্রিকেটারদের এনসিএল খেলা বাধ্যতামূলক করেছে বিসিবি। কিন্তু এই বাধ্যতামূলকের বাইরে থেকেই সিপিএল খেলছেন সাকিব ও লিটন। এই দু’জন ছাড়া বাকি সবাই এনসিএল খেলবেন বলে জানা গেছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD