মঙ্গলবার | ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

খুলনায় এক নারীকে গণধর্ষণের অভিযোগ, আটক ১

নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার ,২৬ সেপ্টেম্বর ২০১৯:
খুলনার নিরালায় গহনা তৈরির টাকা পরিশোধ করতে গিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগে আল হেলাল শেখ (২২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) এই ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা দায়ের করে। মামলার পর পুলিশ ধর্ষক আল হেলালকে গ্রেফতার করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার এসআই অনুকুল চন্দ্র বলেন, ওই গৃহবধূর কাছে গহনা বানানো বাবদ তিন হাজার ছয়শত টাকা পেতেন স্বর্ণকার সুদেব দাস। বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডাক্তার দেখাতে যাবে বলে ফোনে ওই টাকা চায় সুদেব। গৃহবধূ দুই হাজার টাকা জোগাড় করে তাকে দিতে চাইলে তিনি নিরালার প্রান্তিকার মোশাররফ হোসেনের বাড়িতে যেতে বলে। গৃহবধূ একটা ইজিবাইক নিয়ে নিরালার আলকাতরা মিল থেকে ওই বাড়ির সামনে গেলে সুদেব ও তার সহযোগীরা তাকে বাড়ির দোতলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে সুদেব জোর করে তাকে ধর্ষণ করে। এরপর ইয়াসিনও তাকে ধর্ষণ করে। অন্য দুইজন ধর্ষনে সহযোগিতা করে গৃহবধূকে ঘরের মধ্যে রেখে চলে যায়। গৃহবধূর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল বলেন, এই ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। দুপুরের পর পুলিশ চার নম্বর আসামি আল হেলাল শেখকে নিরালার প্রান্তিকা এলাকা থেকে গ্রেফতার করেছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)