সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নরসিংদীতে অষ্টম কাব ক্যাম্পুরীর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার ,২৬ সেপ্টেম্বর ২০১৯:
নরসিংদী জেলা অষ্টম কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৫শে সেপ্টেম্বর) ভাটপাড়া এন,সি,গুপ্ত উচ্চ বিদ্যালয় মাঠে এর উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানভীর মোহাম্মদ আজীম এর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম জামেরী হাসান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাছরিন আক্তার, পাচঁদোনা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, স্কাউটের জেলা সম্পাদক আলতাব হোসেন নাজির, কমিশনার মাসুম বিল্লাহ ও স্কাউড লিডার পরিতোষ চন্দ্র দাস।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, স্কাউট যারা করে তারা আদর্শবান একটি সুন্দর মানুষ হতে পারে। স্কাউট থেকে কিছু মৌলিক আদর্শ শিা লাভ করা যায়, যাহা জীবন চলার পথে সত্য ও সুন্দর জীবন গঠনে সহায়ক। নিয়মানুবর্তীতা, শিষ্টাচার, শৃঙ্খলাবোধ এবং আদর্শিক মনোভাব তৈরি হয় যারা স্কুল কলেজে স্কাউটের সাথে সম্পৃক্ত।

বাংলাদেশ স্কাউটস নরসিংদী জেলা শাখার আয়োজনে অষ্টম নরসিংদী জেলা কাব ক্যাম্পুরী উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমুনা ইয়াসমিন, রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ুন কবীরসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরুখ খান ও মেহেদী হাসান কাউছার, জেলা ৬১টি প্রাথমিক বিদ্যালয়ের স্কাউট দল, স্কাউট লিডারসহ শিকরা উপস্থিত ছিলেন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)