1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৪৭ অপরাহ্ন

ক্যাসিনোর টাকার ভাগ যারাই পেয়েছেন তাদের ছাড় দেওয়া হবে না:কাদের

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | শুক্রবার.২৭ সেপ্টেম্বর ২০১৯: ক্যাসিনোর টাকার ভাগ যারাই পেয়েছেন তাদের কাউকে ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দোষীরা যে দলেরই হোক কেন, কেউ অপকর্ম করে পার পাবে না বলে জানান তিনি।

শুক্রবার সকালে সিলেটের তোপখানা এলাকায় সিলেট সড়ক জোন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওবায়দুল কাদের বলেন, ‘শুধু চুনোপুঁটি নয়, এসবের পেছনে রাঘববোয়ালদের ধরতেও তদন্ত চলছে। প্রশাসন কিংবা রাজনৈতিক দলের যারাই ক্যাসিনোর টাকার ভাগ নিয়েছেন কারই রেহাই নেই।’ যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, ‘শুধু সম্রাট নয়, অনেকের নামই উঠে আসছে। তদন্ত শুরু হয়েছে, তদন্ত করে সকলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

সারা দেশের আওয়ামী লীগের সকল নেতাই নজরদারির মধ্যে আছেন বলে সাংবাদিকদের জানান ওবায়দুল কাদের। এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD