1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

উত্তরার বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর জন্মদিনে দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

রাসেল খান | শনিবার,২৮ সেপ্টেম্বর ২০১৯:
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে শনিবার দিনব্যাপী উত্তরার বিভিন্ন স্থানে দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন। উত্তরা ৯নং সেক্টর মসজিদ মাদ্রাসায় উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম ১০০জন এতিম বাচ্চাদের দিয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে কোরআন তেলোয়াত করান এবং দোয়া করেন। উত্তরা ১৪ নাম্বার সেক্টর আহালিয়া খেলার মাঠ এলাকা দোয়া করে পথশিশুদের মাঝে খাবার ভিতরন করেন।শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন।

তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি।তিনি বর্তমানে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন দেশে এবং দেশের বাইরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জন্মদিন পালন করবে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ এক বিবৃতিতে জন্মদিন উপলক্ষে সকল জেলা, মহানগর, উপজেলা, পৌর, ইউনিয়নসহ সারা দেশে মিলাদ ও দোয়া মাহফিল এবং ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করার জন্য আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং সংস্থাসমূহের সকল স্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে শনিবার উত্তরা পশ্চিম থানা আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলামের আয়োজনের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালনকরা হয়।

২৮ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে যোহরের নামাজের পর উত্তরা ৯নং সেক্টরে অবস্থিত বাইতুল আমান তাহফিজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানার প্রায় ১০০ জন হাফেজ ছাত্রদের দিয়ে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজনের করে দোয়া করেন। অনুষ্ঠানটি শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া করা হয় পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বাইতুল আমান জামে মসজিদ ও মাদ্রাসা কমিটি সভাপতি আলহাজ্ব হাফিজ উদ্দিন ( সাবেক মেম্বার), সাধারণ সম্পাদক মোঃ শাহ জাহান। এছাড়া আরও উপস্থিত ছিলেন মসজিদের ইমাম সাহেব ও মাদ্রাসার সকল শিক্ষক মন্ডলী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD