মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

ক্যাসিনোর তালিকা অনুযায়ী কাউকে ছাড় দেয়া হবে না: র‍্যাব ডিজি

নিজস্ব প্রতিবেদক | শনিবার,২৮ সেপ্টেম্বর ২০১৯:
দেশে চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে ক্যাসিনোর সংখ্যা নিয়ে বিভিন্ন ধরনের তথ্য আসছে জানিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ এ ব্যাপারে বিভ্রান্তি ও গুজব না ছড়াতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন। এ সময় তিনি সাংবাদিকদের কাছে ক্যাসিনোর তালিকা চেয়েছেন।

তিনি জানিয়েছেন, তাদের (র‍্যাব) কাছে যে তালিকা আছে সেই তালিকা অনুযায়ী অভিযান চলছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর বনানীতে নরডিক হোটেলসে জঙ্গিবিরোধী অভিযানের মহড়া দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

র‌্যাব-প্রধান বলেন, ক্যাসিনোর বিষয়গুলো নির্মোহভাবে দেখতে হবে। আমরা সিদ্ধান্ত নিয়েছি সব ক্যাসিনো বন্ধ করে দেব। এটা করতে গিয়ে অন্যান্য ইস্যু বেরিয়ে আসছে।

সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়ে র‍্যাব প্রধান বলেন, আমি দয়া করে অনুরোধ করব, কোনো ধরনের গুজব ছড়াবেন না, আতঙ্ক ছড়াবেন না। এতে দেশ ক্ষতিগ্রস্ত হবে। আমরা ভালো করতে গিয়ে দেশ পিছিয়ে পড়ুক এটা চাই না।

এ সময় সাংবাদিকদের কাছে তালিকা চেয়ে র‌্যাব ডিজি বলেন, তালিকাটা কোথায় ভাইয়া?

এ সময় সাংবাদিকরা জানতে চান র‌্যাবের কাছে কয়টার তালিকা আছে। এর জবাবে র‌্যাব ডিজি বলেন, আমাদের কাছে যে তালিকা আছে সে অনুযায়ী কাজ করছি। আপনারা বলেন, কোথায় ক্যাসিনো আছে, আমরা অভিযান চালাবো।

বেনজির বলেন, আমরা যদি সেক্টর বাই সেক্টর কাজ করি তাহলে সবচেয়ে ভালো হবে। দেশবাসী সঙ্গে আছে। তাই কেউ অপেশাদার আচরণ করবেন না।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)