1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও গাঁজাসহ ৪ জন গ্রেপ্তার

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ | শনিবার.২৮ সেপ্টেম্বর ২০১৯: চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা সেতু টোলঘর এলাকা থেকে পুলিশের মাদকবিরোধী অভিযানে ফেনসিডিলসহ ৩ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গুলবাগ ফুলকুঁড়ি স্কুলের পেছনের মো. ওয়াহেদুজ্জামান বাবলুর ছেলে তুষার ইমরান (২৯), শিবগঞ্জ উপজেলার তেলকুপি লম্বাপাড়ার মো. গাজলু রহমানের ছেলে মো. আব্দুল হালিম (৩০) ও তেলকুপি খাবার টোলা গ্রামের মৃত মোজাফফর সাফাটুর ছেলে তৌফিকুল ইসলাম (৩৫)।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ অপারেশন মো. ইদ্রিস আলী জানান, গোপন সূত্রে জানতে পারি তেলকুপি থেকে কয়েক যুবক মোটরসাইকেল যোগে ফেনসিডিল নিয়ে শহরের দিকে আসছে। খবর পাবার পর এএসআই এরশাদ আলী-২, পলাশ ইসলাম, কনস্টেবল হাফিজুর রহমান, সদরুল ও জাহাঙ্গীর আলমসহ পুলিশের টিম বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতুর টোলঘরে অবস্থান নেয়।

শুক্রবার দুপুরে দুটি মোটরসাইকেল আসলে তাদের থামার সংকেত দিলে একজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে ২টি মোটরসাইকেলসহ ৩ যুবককে হাতেনাতে ১৬০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে একই দিন বিকেল ৫টার দিকে পুলিশের আরেক মাদকবিরোধী অভিযানে আমনুরা এলাকা থেকে আমনুরা রেলগেট এলাকার মৃত আব্দুল জাব্বারের ছেলে ইলিয়াস আলী (৪২) কে ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইলিয়াসের বিরুদ্ধে পূর্বের ৩টি মাদকের মামলা চলমান আছে বলে জানায় সদর মডেল থানার অফিসার ইনচার্জ অপারেশন মো. ইদ্রিস আলী। তার বিরুদ্ধে আরেকটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD