1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:০৭ অপরাহ্ন

জাতিসংঘের সামনে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | শনিবার,২৮ সেপ্টেম্বর ২০১৯:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণের সময় নিউ ইয়র্কে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে। বাংলাদেশ সময় শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে নিউ ইয়র্কের জাতিসংঘ সদর দফতরের সামনে এঘটনা ঘটে।

স্থানীয় বাংলাদেশিরা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়েছে জাতিসংঘ সদর দফতরের সামনে অবস্থান নেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। অপরদিকে কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে অবস্থান নেন বিএনপির নেতাকর্মীরা।

আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি এই কর্মসূচি চলছিল। উভর দলের নেতাকর্মীরা উত্তেজনাকর ও কটূক্তিমূলক স্লোগান দিচ্ছিলেন। তখন কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়ান তারা।

উত্তেজনাকর পরিস্থিতিতে নিউ ইয়র্ক পুলিশ এসে দুজনকে আটক করে। পরে মুচলেকা নিয়ে ওই দুই যুবককে ছেড়ে দেওয়া হয়। পরে পুলিশি বেষ্টনির মধ্যে আলাদা আলাদাভাবে কর্মসূচি পালন করে উভয় পক্ষ।

নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী বলেন, ‘বিএনপির ব্যানারে থাকা ছাত্রশিবিরের কর্মীরা ইট ছোড়ে। এতে আওয়ামী লীগের দুজন আহত হন।’

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD