1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:১২ পূর্বাহ্ন

ফের পেছাল ‘শাহেনশাহ’

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

বিনোদন প্রতিবেদক | রবিবার,২৯ সেপ্টেম্বর ২০১৯:
‘শাহেনশাহ’ ছবির একাধিকবার মুক্তির তারিখ ঘোষণা হলেও শেষ সময়ে এসে মুক্তির তারিখ স্থগিত করেছেন প্রযোজক। সর্বশেষ নতুন তারিখ ঠিক হয়েছিল ৪ অক্টোবর। কিন্তু শেষ সময়ে এসে এবারও মুক্তির তারিখ পেছাল প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া।

শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্নই ছিল। সোশ্যাল মিডিয়াতেও প্রচারণা চলছিল। কিন্তু শেষ সময়ে কী এমন হলো যে, ছবি মুক্তি স্থগিত করা হলো?

এমন প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি ‘শাহেনশাহ’র নির্মাতা শামীম আহমেদ রনি। তিনি গণমাধ্যমকে জানালেন, আমার কাজ ছবি নির্মাণ করা। এরপর বাকিটা প্রযোজকের সিদ্ধান্ত। তিনি ছবিটা কখন মুক্তি দেবেন, তার সুবিধা কখন- এসব সিদ্ধান্ত একান্তই প্রযোজকের।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে। তিনি জানান, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। দেশের মানুষের এই দিকেই এখন মনোযোগ। আর এ কারণেই এই ছবিটি এখন মুক্তি দিতে চাইছি না।

কিন্তু এমন সময়ে তো দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘সাপলুডু’। দর্শকও ছবিটি দেখছে। তাদের তো সমস্যা হচ্ছে না?

এমন প্রশ্নে সেলিম খান বলেন, ‘শাহেনশাহ’ বিশাল বাজেটের ছবি। এই সময়ে এটা মুক্তি দিলে নির্মাণ ব্যয়ের অর্ধেকও উঠে আসবে না। অতীত অভিজ্ঞতা থেকে এই রিস্ক নিতে চাচ্ছি না।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD