বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

মহালয়ায় ‘অসুর’ নিয়ে ফিরলেন জিৎ (ভিডিও)

বিনোদন ডেস্ক | রবিবার,২৯ সেপ্টেম্বর ২০১৯:
গতকাল ছিলো মহালয়া। আগামী সপ্তাহে দেবীর বোধন। তবে এবছর আরও একবার অকালবোধন হবে দেবীর, শীতে। মর্ত্যে আরও একবার দেবী আসবেন, ‘অসুর’-এর ডাকে। সেই অকালবোধনের যাজ্ঞিক অভিনেতা জিৎ। তার সঙ্গে দশপ্রহরণধারিণীকে আহ্বান জানাবেন নুসরাত, আবির চট্টোপাধ্যায়।

কথা হচ্ছে জিতের আগামী ছবি ‘অসুর’ নিয়ে। ছবির শুটে পুরোপুরি ব্যস্ত তিন চরিত্রের অন্যতম অভিনেতা। শত ব্যস্ততার মধ্যেও মহালয়ায় তিনি সামনে এনেছেন ‘অসুর’-এর টিজার । জিৎ-এর প্রযোজনা সংস্থার পাশাপাশি এই খুশির খবর সোস্যালে আগাম জানিয়েছেন নুসরাত।

প্রসঙ্গত, গণেশ চতুর্থীতে ছবির প্রথম পোস্টার প্রথমে আনেন জিৎ। এরপর একে একে বেরিয়েছে আরও দুই তারকাকে নিয়ে তৈরি পোস্টার। বিখ্যাত রামকিঙ্কর বেজের জীবন নিয়ে তৈরি এই ছবিতে ভাস্করের ভূমিকায় দেখা যাবে জিৎকে। তার দুই অভিন্ন হৃদয় বন্ধু নুসরাত এবং আবির। ছবির পরিচালনায় পাভেল। তিনি এর আগে জিতের ‘বাচ্চা শ্বশুর’ ছবির কাহিনি লিখেছিলেন।

এই ছবির পোস্টার প্রকাশ্যে আসার পর জিতের লুক দেখে চমকে গিয়েছিলেন অনেকে। এবার টিজার দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের। এদিকে এই ছবির মাধ্যমে বিয়ে, সাংসদ পর্বের পর অভিনয়ে দ্বিতীয় ইনিংস শুরু করলেন নুসরাত।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)