বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

রাবিতে সাংবাদিককে হুমকি, ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

নিউজ ডেস্ক | সোমবার,৩০ সেপ্টেম্বর ২০১৯:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিককে গালিগালাজ ও এক শিক্ষার্থীকে চোখ তুলে নেয়ার হুমকি দেয়ায় ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) রাতে সাংবাদিকদের সাথে অসদাচরণ ও দলীয় শৃঙ্খলাবিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক নোটিশে ওই দুই নেতাকে সাময়িক বহিষ্কারের তথ্য নিশ্চিত করেছেন রাবি ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবুল বাশার।

বহিষ্কৃত দুই ছাত্রলীগ নেতা হলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. আবু হাশেম ও উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক সংস্কৃত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. আব্দুল হক।

এর আগে, গত শুক্রবার রাতে এক আবাসিক শিক্ষার্থীকে ‘চোখ তুলে নিবো’ বলে হুমকি এবং ঘটনাস্থলে এক সাংবাদিককে গালিগালাজ করার অভিযোগ উঠে রাবি ছাত্রলীগের এই দুই নেতার বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার রাতে সাংবাদিকদের সাথে অসদাচরণের ঘটনায় অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের দায়ে সংগঠন থেকে বহিষ্কারের জন্য সুপারিশ করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)