1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

প্রেসিডিয়ামের সভায় নেই যুবলীগ চেয়ারম্যান, ‘কারণটা অজানা’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ :
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম প্রেসিডিয়াম সদস্যদের সভায় উপস্থিত হননি সংগঠনটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তবে কেন তিনি সভায় উপস্থিত হননি এ সম্পর্কে কিছু জানা যায়নি।

শুক্রবার (১১ অক্টোবর) বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

তবে যুবলীগের পক্ষে থেকে বলা হচ্ছে চেয়ারম্যানের সিদ্ধান্তেই এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ।

প্রেসিডিয়াম সদস্যদের মধ্যে বৈঠকে উপস্থিত ছিলেন- শহিদ সেরনিয়াবাত, শেখ শামসুল আবেদীন, আলতাব হোসেন বাচ্চু, মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, মজিবুর রহমান চৌধুরী, মোঃ ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, মোঃ আতাউর রহমান, অ্যাডভোকেট বেলাল হোসাইন, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শাহজাহান ভুইয়া মাখন, ডা. মোখলেছুজ্জামান হিরু, শেখ আতিয়ার রহমান দিপু।

বৈঠক শেষ প্রেসিডিয়াম সদস্য শেখ আতিয়ার রহমান দিপু গণমাধ্যমকে বলেন, ‘আজকের সভা ডাকার অনুমতি চেয়ারম্যান দিয়েছেন। চেয়ারম্যানের নির্দেশই এই সভা হয়েছে। তবে তিনি কেন আসেননি সে বিষয়টি জানা নেই। হয়তো অসুস্থতার কারণে তিনি আসতে পারেননি।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যুবলীগের চেয়ারম্যানের পদের বিষয়ে একমাত্র সিদ্ধান্ত রাষ্ট্রনায়ক শেখ হাসিনার। আর যাদের বিষয়ে অভিযোগ রয়েছে তাদের বিষয়েও তদন্ত করে সিদ্ধান্ত নেয়া হবে।’

উল্লেখ্য, ক্যাসিনোবিরোধী চলমান অভিযানে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়া, টেন্ডার কিং জি কে শামীম ও মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে গ্রেফতার করার পরই নানা অনিয়ম-দুর্নীতি ও ক্যাসিনো বাণিজ্যের মাস্টারমাইন্ড হিসেবে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নাম সামনে আসতে শুরু করে। গুঞ্জন রয়েছে তাকে স্বপদ থেকে সরিয়ে দেয়ারও।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD