শুক্র. নভে ২২, ২০১৯

dhaka24.net

Online News Portal

এসেই কোটি দর্শক জুটালেন ‘চুলবুল পাণ্ডে’ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯: ‘চুলবুল পাণ্ডে’র বেশে ফের বড়পর্দায় ফিরছেন সালমান খান। সেই পাগলাটে পুলিশ আর ব্যতিক্রম এটিটিউড নিয়ে ফের প্রকাশ্যে এলো সালমান অভিনীত-প্রযোজিত সিনেমা ‘দাবাং-৩’ ট্রেলার। ট্রেলার প্রকাশের ১৯ ঘন্টার মধ্যে এটি দেখেছে প্রায় ১ কোটি ৬৪ লাখ ভিউয়ার। সেই সাথে কমেন্ট পড়েছে প্রায় ৬৫ হাজার।

ট্রেলারে যথারীতি তেজী পুলিশ অফিসারের ভূমিকায় সালমান। কিন্তু কেন এই মেজাজ? কেন সাধারণ একজন মানুষ হয়ে গেল একজন ‘দাবাং’ পুলিশ অফিসার। নতুন এই পর্বে সেটাই দেখানো হবে সেটা ‘দাবাং ৩’ ট্রেলারে স্পষ্ট। সালমানের যুব বয়স ও বর্তমান পরিস্থিত দেখানো হবে এই সিনেমাতে।

বর্তমানে তার স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা ‘রাজ্জো’ ও যুব বয়সে প্রেমিকার ভূমিকায় রয়েছে নবাগতা সায়ি মঞ্জরেকর। অভিনেতা মহেশ মঞ্জেরকরের মেয়ে। সালমানের হাত ধরেই যিনি বলিউডে ডেবিউ করছেন। অপরদিকে ভিলেন অর্থাৎ খল চরিত্রে রয়েছেন দক্ষিণের স্বনামধন্য ও জনপ্রিয় অভিনেতা অভিনেতা সুদীপ সাঞ্জীভ।

এছাড়াও আরবাজ খানকেও দেখা যাবে এই সিনেমাতে অভিনয় করতে। ‘দাবাং-৩’-তে সঙ্গীত পরিচালনা করবেন ‘সাজিদ-ওয়াজিদ’। ‘দাবাং-৩’ পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভুদেবা। সালমানের পাশাপাশি এই সিনেমাটি প্রযোজনা করবেন আরবাজ খান ও মা সালমা খান। এর আগে সর্বশেষ সাত বছর আগে ২০১২ সালে মুক্তি পায় ‘দাবাং-২’। আগামী ডিসেম্বর মাসের ২০ তারিখ মুক্তি পাবে ‘দাবাং-৩’।

0

প্রধান সম্পাদক: রাছেল খাঁন
বাউনিয়া,বটতলা,তুরাগ, উত্তরা,ঢাকা-১২৩০।
মোবাইল : +৮৮ ০১৮৫৯ ৫৫১৫৫৫
ই মেইল: deskdhaka24@gmail.com

Copyright © All rights reserved Dhaka24.net | Tuba E Shop by .