1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:০৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি, গ্রেফতার ১

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯

নারায়ণগঞ্জ | বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ব্যাঙ্গ ও কটূক্তি করে ফেইসবুকে মন্তব্য এবং আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ওই ব্যক্তির নাম আমির হোসেন পাটোয়ারী (৫৭) বলে জানা গেছে।

বুধবার (২৩ অক্টোবর) রাতে মিজমিজি পাইনাদী এলাকা থেকে তাকে গ্রেফতা করা হয়। পরে আজ বৃস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা নোমান হোসেনের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে এক মামলায় আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতার আমির হোসেন পাটোয়ারী লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার যাদিয়া গ্রামের মৃত মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর ছেলে। তিনি ঢাকার মুগদা থানার উত্তর মুগদাপাড়া এলাকার সামাদ টাওয়ারের বাসিন্দা।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী দশতলা ভবন সংলগ্ন এলাকায় তার এএইচ কার্গো সার্ভিস নামক একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এই ব্যবসা প্রতিষ্ঠানের অফিসে বসেই আমির হোসাইন নামক ফেইসবুক আইডি থেকে আমির হোসেন পাটোয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার ছেলে সজীব ওয়াজেদ জয়, পুলিশ প্রশাসন, বিভিন্ন মন্ত্রীকে নিয়ে এবং সরকার বিরোধী বিভিনন মন্তব্য ও ছবি পোস্ট করতেন। এসব খারাপ ও অপত্তিকর মন্তব্য করার প্রতিবাদ করলেস আমির হোসেন পাটোয়ারী বাদী নোমান হোসেনকে বিভিন্ন হুমকি প্রদান করেন বলে মামলার এজাহারে ‍উল্লেখ করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, আমির হোসেন পাটোয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার ছেলে সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন মন্ত্রী ও পুলিশ প্রশাসনকে নিয়ে শেখ হাসিনা, তার ছেলে সজীব ওয়াজেদ জয়সহ বিভিন্ন মন্ত্রী ও পুলিশ প্রশাসনকে নিয়ে আপত্তিকর মন্তব্য ও ব্যঙ্গচিত্র তৈরি করে ফেসবুকে পোস্ট করতেন। পরে নোমান হোসেন নামক এক ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে রিমান্ডের আবেদন করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD