শুক্র. নভে ২২, ২০১৯

dhaka24.net

Online News Portal

ষড়যন্ত্রে নিষিদ্ধ সাকিব, স্লোগানে স্লোগানে উত্তাল মিরপুর

স্পোর্টস ডেস্ক | মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০১৯:
এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বাংলাদেশে ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ফিক্সিং না করেও তার ওপর নিষেধাজ্ঞা দেয়ায় ক্ষোভে ফুসছেন টাইগার ভক্তরা। তারা এতে গভীর ষড়যন্ত্র দেখছেন।

তারা বলছেন, সাকিবকে ষড়যন্ত্রের মাধ্যমে নিষিদ্ধ করা হয়েছে। আমরা এর প্রতিবাদ জানাই। সিগরই আমরা এই ষড়যন্ত্রের মূল হোতাকে খুঁজে বের করবো

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যার পর থেকেই মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের সামনে টাইগার ভক্তরা জড়ো হয়। এ সময় তারা বিভিন্ন স্লোগানে দেন। সাকিবের নিষেধাজ্ঞার পেছনে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের দোষ দেখছেন। তারা পাপনের পদত্যাগ দাবি করেন। তাদের স্লোগানে উত্তাল মিরপুর এলাকা।

একজন সাকিবভক্ত বলেন, সাকিবকে এমন সময় নিষিদ্ধ করা হয়েছে। যখন সাকিব খেলোয়াড়দের নিয়ে আন্দোলনে নেমেছিলেন। ওই সময় বিসিবির সভাপতি পাপন এক সংবাদ সম্মেলনে ফিক্সিং বিষয়ে অনেক কিছু্ বের হয়ে আসবে- এমন ইঙ্গিত দিয়েছিলেন যা সন্দেহজনক। দুই বছরের আগের ঘটনায় হঠাৎ ভারত সফরের আগে কেন এই নিষেধাজ্ঞা।

সকল ষড়যন্ত্র খুঁজে বের করার ঘোষণা দিয়ে ভক্তরা আরও বলেন, আগামীকাল ২ টার সময় আমরা ফের মাঠে আসবো। এছাড়া সবসময় মাঠে থাকবো। আমরা পাপনের (নাজমুল হাসান) পদত্যাগ চাই। দুই বছর আগের ঘটনা এখন নিয়ে আসার জন্য বিসিবি সভাপতিই দায়ী। তাকে পদত্যাগ করতে হবে।

এসময় তাদের ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বিপক্ষে শ্লোগান দিতে দেখা গেছে। শ্লোগানে তারা বলছেন, সাকিববিহীন ক্রিকেট মানি না মানবো না, অবৈধ এই সিদ্ধান্ত মানিনা মানবো না। অনেক ভক্তদের হাতে প্ল্যাকার্ড দেখা যায়। প্ল্যাকার্ড লিখা আছে, ‘No Shakib No cricket’

এছাড়াও সামাজিক যোগাযোগের মাধ্যমে বিভিন্ন ইভেন্ট খুলে এর প্রতিবাদ জানিয়েছে টাইগার ভক্তরা। তারা আগামীকাল সকাল ১১ টায় ফের এক সঙ্গে এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে প্রতিবাদ জানাবেন বলে জানা গেছে। অন্য আরেক ভক্তগ্রুপ ২ টায় প্রতিবাদ জানানোর ঘোষণা দেন।

0

প্রধান সম্পাদক: রাছেল খাঁন
বাউনিয়া,বটতলা,তুরাগ, উত্তরা,ঢাকা-১২৩০।
মোবাইল : +৮৮ ০১৮৫৯ ৫৫১৫৫৫
ই মেইল: deskdhaka24@gmail.com

Copyright © All rights reserved Dhaka24.net | Tuba E Shop by .