শনি. নভে ১৬, ২০১৯

dhaka24.net

Online News Portal

হাজারীবাগে প্রেমিকার সামনে প্রেমিককে হত্যা

নিজস্ব প্রতিবেদক | বুধবার,৩০ অক্টোবর ২০১৯:
রাজধানীর হাজারীবাগ রায়েরবাজারে প্রেমিকার সামনে প্রেমিককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত কলেজ ছাত্রের নাম আরিফুল ইসলাম সজল (২২)। গুরুতর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ৮ টার দিকে এ ঘটনাটি ঘটে। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শহিদুল ইসলামের ছেলে নিহত সজল। সে লালবাগের ইসলামবাগে পরিবারের সাথে থাকতো।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গুরতর আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে রাত সোয়া ৯ টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের প্রেমিকা সানজিদা আকতার দোলন জানান, রায়ের বাজার ঢালে দাঁড়িয়ে দুজন কথাবার্তা বলছিলাম। এসময় ২/৩ জন যুবক আমাদেরকে উদ্দেশ্য করে খারাপ মন্তব্য করে। এতে সজল প্রতিবাদ করতে গেলে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে সজল একজনকে চড় মারে। পরে ওরা চলে গিয়ে কিছুক্ষণ পর একসাথে ১০/১২ জন এসে তাকে এলোপাতাড়ি মারধর করে ও বাঁশ দিয়ে নিচে ফেলে দেয়।

এদিকে সংবাদ শুনে নিহতের বাবা শহিদুল ইসলাম হাসপাতালে ছুটে আসেন। তিনি বলেন, ছেলে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রাইভেট পড়তে ছিল বাসায়। সন্ধ্যার পর সে বাসা থেকে বের হয়েছে। যে মেয়েটি তার সাথে ছিল তাকে আমি চিনি না।

নিহত সজল মোহাম্মদপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। দুই ভাই ও এক বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। সজলের বাবা ইসলামপুরে একটি কাপড়ের দোকানে কাজ করেন।

0

প্রধান সম্পাদক: রাছেল খাঁন
বাউনিয়া,বটতলা,তুরাগ, উত্তরা,ঢাকা-১২৩০।
মোবাইল : +৮৮ ০১৮৫৯ ৫৫১৫৫৫
ই মেইল: deskdhaka24@gmail.com

Copyright © All rights reserved Dhaka24.net | Tuba E Shop by .